ভক্তদের সঙ্গে আনন্দ আড্ডায় তানজিন তিশা

8

প্রিয় তারকাকে এক নজর কাছ থেকে দেখার জন্য কিংবা একটু কথা বলার জন্য অধীর আগ্রহে থাকেন ভক্তরা। একটু দেখা পেলেই যেন আনন্দে আত্মহারা হয়ে যান তারা। স¤প্রতি এমনই ঘটনা ঘটেছে রাজধানীর উত্তরায়। ভক্তদের আয়োজনে ‘ফ্যান মিট উইথ তানজিন তিশা’ শীর্ষক এক গেট টুগেদারে অংশ নেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। প্রিয় অভিনেত্রীকে কাছে পেয়ে উপস্থিত ভক্তদের প্রত্যেকের চোখে মুখে আনন্দের ছাপ। গানে গানে এবং ফুলেল শুভেচ্ছায় তাদের প্রিয় তারকাকে অনুষ্ঠানে স্বাগত জানান তানজিন তিশা ফ্যানস ক্লাবের সদস্যরা। গত বছরের পর এ নিয়ে দ্বিতীয়বারের মতো এই আয়োজন করেন তারা। অনুষ্ঠানে তিশা ছাড়াও এই আয়োজনে উপস্থিত ছিলেন জনপ্রিয় দুই নির্মাতা সঞ্জয় সমদ্দার ও জাহিদ প্রীতম। উপস্থিত ছিলেন তানজিন তিশার বোন শারমিন নীপা ও তার স্বামী।
ভক্তদের সঙ্গে আড্ডার পাশাপাশি নতুন কাজ নিয়ে তিশার সঙ্গে ভক্তরা সরাসরি অংশ নেন প্রশ্নোত্তর পর্বে। এছাড়াও ছিলো কুইজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। লটারির মাধ্যমে প্রায় বিশ জনকে শাড়ি,পাঞ্জাবি এবং এয়ার পড উপহার দেওয়া হয়। শুধু তাই নয়, আসন্ন রমজান মাসকে সামনে রেখে উপস্থিত সবার জন্য তানজিন তিশার পক্ষ থেকে নামাজের জায়নামাজ উপহার দেওয়া হয়।
এই অনুষ্ঠানে অংশ নিতে অর্থাৎ তিশার সঙ্গে দেখা করতে চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, কুমিল্লা এমনকী কলকাতা থেকেও ভক্ত এসে হাজির হয়েছেন। এ আয়োজনটির সংগঠক ও সমন্বয়কারক হৃদয় নাহিদ বলেন, ‘এটি আমাদের দ্বিতীয় গেট টুগেদার। প্রথমবার অনেকেই অংশ নিতে পারেননি তাই এবার অনেকেই আগে থেকে যোগাযোগ করে এসেছেন। দেশে এবং দেশের বাইরে থেকেও অনেকেই এসেছেন তিশা আপুর সঙ্গে দেখা করতে। খুব সুন্দরভাবেই অনুষ্ঠানটা শেষ করতে পেরেছি। তানজিন তিশা আপুর প্রতি অনেক কৃতজ্ঞতা এত ব্যস্ততার মধ্যেও আমাদেরকে সময় দেওয়ার জন্য এবং সবাইকে উপহার দেওয়ার জন্য।’