ব্রাইটের টানা তৃতীয় দ্বিতীয় জয় সিসিএ’র

46

সিজেকেএস আয়োজিত বিজয় দিবস এটিএম ইসহাক মোহন অনূর্ধ্ব-১৬ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে গতকাল অনুষ্ঠিত দুই খেলায় জয় পেয়েছে ব্রাইট ক্রিকেট অ্যাকাডেমি এবং চট্টগ্রাম ক্রিকেট অ্যাকাডেমি(সিসিএ)। এর মধ্যে ব্রাইটের টানা তৃতীয় এবং দ্বিতীয় জয় তুলে নিয়েছে সিসিএ। সাগরিকা মহিলা কমপ্লেক্স মাঠে গতকাল সকালে টস জিত উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি ব্রাইটের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে ১৬ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৭৬ সংগ্রহ করে। দলের সাকিব ২০, সুমিত ইসলাম ১৫* এবং তুষার ১২ রান করেন। ব্রাইটের রিফাত চারটি এবং প্রিয়ান্ত ও আশরাফুর রহমান দুটি করে উইকেট নেন।
জবাবে খেলতে নেমে ব্রাইট অ্যাকাডেমি তিন উইকেট হাতে রেখে ১৮.২ বলে জয়সূচক ৭৭ রান তুলে নেয় । দলের পক্ষে রাসেল সবুজ ১৮, রিফাত ২২* ও সাইফুল ১৩* রান করেন। উদীয়মানের মেহেদী হাসান তিনটি, তাহসিন দুটি এবং আকাশ অনিক একটি উইকেট নেন।
দিনের অপর খেলায় সিসিএর মুখোমুখি হয় ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমি। ব্রাদার্স টস জিতে আগে ব্যাট করতে নেমে সিসিএ’র নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৯.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৮৫ রান সংগ্রহ করতে সক্ষম হয়। দলের নাঈম ২০, মনির ১২ এবং রেজাউল হোসেন ১১* রান করেন।
৮৬ রানে লক্ষ্যে ব্যাট করতে নেমে সিসিএ অধিনায়ক উইকেট রক্ষক আবু ফাহাত বিজয়ের অপরাজিত ৪৯ রানে ভর করে আট উইকেট হাতে ১৭.৫ ওভারে জয়ের বন্দরে (৮৭) নোঙ্গর করে। অন্যদের মধ্যে ১০ রানে অপরাজিত থাকেন হুজাইফা আবরার। ব্রাদার্সের ওয়াহিদ সাকিব ও ফারদিন অমি একটি করে উইকেট তুলে নেয়।