‘বুবলী প্রসঙ্গে’ অপুর সঙ্গেই সহমত পোষণ করলেন শাকিব

14

ঈদে বেসরকারি এক টেলিভিশনে চিত্রনায়িকা বুবলী বিশেষ সাক্ষাৎকার দেন। এরপরেই সরগরম হয়ে উঠেছে ঢালিউড অঙ্গন। একই সঙ্গে নেটদুনিয়ায় নেটিজেনদের চলছে তর্ক বিতর্ক। তবে এসবে স¤প্রতি মুখ খুলেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত অভিনেত্রী এবং শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাস। আর অপুর কথাতেই সহমত পোষণ করলেন শাকিব খান।
বেসরকারি টেলিভিশনের সেই সাক্ষাৎকারে বুবলী মন্তব্য করেন, তিনি আর শাকিব আইনত এখনও স্বামী-স্ত্রী। পাশাপাশি এও বলেন অপুর সঙ্গে শাকিবের বিয়ে আদৌ হয়নি। আর কারণ দু’জনের ধর্ম।
বুবলী অপু প্রসঙ্গে খানিকটা ক্ষোভ প্রকাশ করে জানান, সম্পর্কে তৃতীয় ব্যক্তি তখনই ঢুকে পড়ে যখন দুইজনের সম্পর্কে ফাটল থাকে। তৃতীয় ব্যক্তি হিসেবে অপু বুবলীকে ঘৃণা করেন অথচ শাকিবের প্রশংসা করেন এ বিষয়টিকেও প্রশ্নবিদ্ধ করেছেন বুবলী।
এদিকে বুবলীর ওই সাক্ষাৎকারের পর তার ওপর ভীষণ বিরক্ত অপু। শাকিবের প্রতি ভীষণ অভিমানও হয় তার। যেকারণে ঈদে ছেলে জয়কে নিয়ে শাকিবের বাড়িতে যেতে চাননি অপু। পরে শাকিবের পরিবারের অনুরোধে তাদের বাড়িতে যান।
জানা গেছে, অপুর মতো শাকিবও বুবলীর এমন মন্তব্যে বেশ বিরক্ত। শাকিবের ঘনিষ্ঠজনরা বলছেন, ঈদের দিন নামাজ শেষ করে প্রিয়জনদের সঙ্গেই সময় কাটান শাকিব। এদিন তার খুশির কারণ ছিল প্রেক্ষাগৃহে তার অভিনীত নতুন সিনেমা ‘রাজকুমার’ মুক্তি। তবে সে আনন্দ অনেকটাই ফিকে করে দিয়েছে শাকিবকে। বুবলীর মন্তব্য শাকিবকে ফেলেছে সাময়িক অস্বস্তিতেও।
বুবলী প্রসঙ্গে তাই বন্ধুমহলে মন্তব্য করেন শাকিব। বলেন, আমি তো সবকিছু আগেই পরিষ্কার করে দিয়েছি। কেন এরা দুদিন পরপর নতুন ইস্যু বানায় এসব নিয়ে।
শাকিব আরও বলেন, এদের আসলে আমাকে নিয়ে কথা বলা ছাড়া কোনো কাজ নেই। সত্যি, আমি খুবই বিরক্ত।
প্রসঙ্গত, অপুর সঙ্গে বিচ্ছেদের পর বুবলীর সঙ্গে সংসার করলেও সে সম্পর্ক ভেঙে যায় শাকিবের। এরপরই শাকিব মিডিয়ায় পরিষ্কার জানিয়ে দেন, অপুর মতো বুবলীও তার কাছে অতীত। শুধু সন্তানের দায়িত্ব পালনের জন্য অপু ও বুবলীর সঙ্গে যোগাযোগ থাকবে চিত্রনায়ক শাকিব খানের।