বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

7

 

ফজলুল আরাফাহ ফাউন্ডেশন :
নগরীর পূর্ব ষোলশহর ওয়ার্ডে বসবাসরত অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্বে করেন ফাউন্ডেশনর চেয়ারম্যান মোহাম্মদ এহসান চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন কাউন্সিলর লায়ন এম আশরাফুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের সেক্রেটারি অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী, চান্দগাঁও থানা ছাত্রলীগের সহ-সভাপতি মো. আব্দুল্লাহ আল হাসান হিমেল প্রমুখ।

রামপুর প্রতিবন্ধী কল্যাণ সংস্থা :
চট্টগ্রাম জেলা প্রশাশনের আয়োজনে ও রামপুর প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগে প্রধানমন্ত্রী কার্যালয় এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে রামপুর প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সভাপতি শাহাদত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান হাবিব। সম্প্রতি এয়াকুব আলী বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় রামপুর প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মো. জাহিদ হাসানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ঝুঁকি শিশু শ্রম নিরসনের পরিচালক ও নারীনেত্রী জিনাত আরা বেগম, আব্দুস ছমদ, প্রচার সম্পাদক মো. মোস্তফা, অর্থ সম্পাদক বিলকিছ আক্তার, কার্যকরী সদস্য মানোয়ারা, ডিডি আরসির সভাপতি শহিদুল ইসলাম সাজ্জাদ, শহিদুল আলম, মো. নুর হোসেন, নুরুল কাদের জুয়েল, রাশেদ প্রমুখ।

কল্যাণ পার্টি চট্টগ্রাম দক্ষিণ জেলা :
বাংলাদেশ কল্যাণ পার্টি স্থায়ী কমিটির সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াস বলেছেন, বাংলাদেশ কল্যাণ পার্টি প্রতিষ্ঠার পর থেকেই সারাদেশের বিভিন্ন এলাকায় আমরা শীতার্ত এবং অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছি। গত বৃহস্পতিবার বায়তুল শরফ মসজিদ মার্কেট চত্বরে বাংলাদেশ কল্যাণ পার্টি দক্ষিণ জেলার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বাংলাদেশ কল্যাণ পার্টি দক্ষিণ জেলার সভাপতি এডভোকেট মোজাম্মিল হোসাইন’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি মুহাম্মদ মহিউদ্দিন, দক্ষিণ জেলার সহ-সভাপতি আবচার উদ্দিন, সেক্রেটারি সাংবাদিক কলিম উলাহ, দক্ষিণ জেলার নেতা অধ্যাপক ডা. কামাল উদ্দিন, মুহাম্মদ যাকারিয়া, মহানগর নেতা সাদ্দাম হোসেন সায়মন ও নেজাম উদ্দিন সহ প্রমুখ।

আমরা করবো জয় :
আমরা করবো জয় এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। গত ২৭ জানুয়ারি ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া এলাকায় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমরা করবো জয় এর আহবায়ক ইফতেখার আলম জাহেদ, যুগ্ম আহবায়ক এড. জি এম জাহেদ হোসেন, সদস্য মো. মোর্শেদ আলী, মো. ইলিয়াছ, এন কে আলম সাজ্জাদ, গাজী আবদুল মান্নান, মো. শহীদুল ইসলাম, আবু বক্কর হারুন, জুনায়েদ চৌধুরী, খোরশেদ আলম, মো. রিপন, মোহাম্মদ আলী, রায়হান উদ্দিন, ইমরান রিয়াদ, এস এম ইয়াছিন জনি, মো. শাহ রিয়াদ, গাজী ইমরান, কামাল উদ্দিন প্রমুখ।

অনুপ বিশ্বাস-রমা বিশ্বাস ফাউন্ডেশন :
অনুপ বিশ্বাস-রমা বিশ্বাস ফাউন্ডেশনের পক্ষ থেকে নগরীর ৩৪নং পাথরঘাটা ওয়ার্ডের ১০০০ জনকে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়। এ উপলক্ষে পাথরঘাটা পিবি স্কোয়ার কনভেনশন হলে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী সাধন রঞ্জন চৌধুরী। বাংলাদেশ জাতীয় মৎস্যজীবী সমবায় সমিতির মহাব্যবস্থাপক ও বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেনের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রমা ফাউন্ডেশনের কর্ণধার সাংস্কৃতিক ব্যক্তিত্ব অনুপ বিশ্বাস, সমাজসেবী ত্রিদিব দাশ দোলন, টুন্টু দাশ, অজয় দাশ, রাজীব, বাপ্পা, শুভ, আলমগীর, প্রভাস, জহির প্রমুখ।