বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের নতুন আয়োজন ‘বন্দর থেকে খাতুনগঞ্জ’

31

বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে ব্যবসা-বাণিজ্য ও অর্থনীতির খবরাখবর নিয়ে শুরু হতে যাচ্ছে সাপ্তাহিক আয়োজন ‘বন্দর থেকে খাতুনগঞ্জ’। বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের বার্তা বিভাগের প্রযোজনায় অনুষ্ঠানটির গ্রন্থনা ও উপস্থাপনায় রয়েছেন মৃন্ময় বিশ্বাস।
অনুষ্ঠান প্রসঙ্গে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের বার্তা প্রধান মো. মাঈন উদ্দিন জানান, মূলত বন্দরনগরী চট্টগ্রামের ব্যবসা-বাণিজ্যকে প্রাধান্য দিয়েই অনুষ্ঠানটির পরিকল্পনা করা হয়েছে। তবে সারা দেশ ও আন্তর্জাতিক ব্যবসা-বাণিজ্যের সংবাদও অনুষ্ঠানটিতে তুলে ধরা হবে। এছাড়া আন্তর্জাতিক খবর নিয়ে ‘সপ্তাহজুড়ে বিশ্ব’ শিরোনামে আরো একটি নতুন অনুষ্ঠান প্রচার শুরু হয়েছে গতকাল শুক্রবার (৭ মে)। অনুষ্ঠানগুলোর সার্বিক তত্ত¡াবধানে রয়েছেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য। বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের পর্দায় ‘বন্দর থেকে খাতুনগঞ্জ’ অনুষ্ঠানটি প্রচারিত হবে প্রতি শনিবার সন্ধ্যা ৬.৩৫টায় এবং ‘সপ্তাহজুড়ে বিশ্ব’ অনুষ্ঠানটি প্রচারিত হবে প্রতি শুক্রবার রাত ১১টায়।
এসব অনুষ্ঠানের পাশাপাশি বার্তা বিভাগের সাপ্তাহিক আয়োজন ‘এ সপ্তাহের চট্টগ্রাম’ প্রচারিত হয়ে আসছে প্রতি শনিবার রাত ১১টায়। বিজ্ঞপ্তি