বন্দর ও সদরঘাট থানা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা

16

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিম প্রধান এবিএম পারভেজ রেজা বলেছেন, দেশ ও জাতি আজ গভীর সংকটে নিমজ্জিত। দেশে গণতন্ত্র, মানুষের ভোটের অধিকার, আইনের শাসন ও ন্যায় বিচার বলতে কিছু নেই। নির্বাচন কমিশন, আইন, বিচার ও শাসন বিভাগসহ সকল গণতান্ত্রিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়ে একদলীয় রাষ্ট্র ব্যবস্থা কায়েম করছে সরকার। দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। গণতন্ত্র ফিরিয়ে আনতে, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব অক্ষুন্ন রাখতে এবং জনগণের কাছে দেশের মালিকানা ফিরিয়ে দিতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্থায়ীভাবে কারামুক্ত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
চট্টগ্রাম মহানগরীর আওতাধীন থানা ও ওয়ার্ড কমিটি গঠনকল্পে ২২ নভেম্বর বিকালে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বন্দর ও সদরঘাট থানা আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধান বক্তার বক্তব্য দেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি শওকত আজম খাজা।
নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খানের সভাপতিত্বে ও নগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথি ছিলেন সওগাতুল ইসলাম সাগির, এমজি মাসুম রাসেল, সরওয়ার হোসেন সারু, তোফাজ্জল হোসেন, আসাদুজ্জামান দিদার, হারুন আল রশিদ, জিয়াউর রহমান জিয়া, জমির উদ্দিন নাহিদ, সিরাজুল ইসলাম ভূঁইয়া, জসিম উদ্দিন রকি, আবু বক্কর রাজু, টিপু সুলতান, ইমরান চৌধুরী বাবলু, মো. মোখলেছুর রহমান, এস্কান্দার মির্জা, মো. সেলিম, রবিউল ইসলাম, আকবর হোসেন মানিক, মো. এস্কান্দার, মো. জাহিদুল ইসলাম, আকতার হোসেন, মো. সোহেল সহ প্রমুখ। বিজ্ঞপ্তি