ফেলে যাওয়া গেঞ্জিতে ধরা পড়ে খুনি

13

নিজস্ব প্রতিবেদক

বাঁশখালীতে কহিনূর কেমিক্যাল কোম্পানির সেলসম্যান দুদু মিয়া খুনের প্রধান আসামি ছোটন (২৩) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে সিএনজি অটোরিকশাযোগে পালানোর প্রস্তুতি নেয়ার সময় মনছুরিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ছোটন পূর্ব বড়ঘোনা গ্রামের নেজাম উদ্দিনের ছেলে। ঘটনাস্থলে ফেলে যাওয়া গেঞ্জি ও মোবাইলের সূত্র ধরে ছোটনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তারের পর ছোটন বাঁশখালী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
বাঁশখালী থানার ওসি (তদন্ত) সুমন বনিক পূর্বদেশকে বলেন, ঘটনাস্থলে ফেলে যাওয়া ছোটনের পরিহিত গেঞ্জি ও মোবাইলের সূত্র ধরে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে সে স্বিকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনায় জড়িত থাকার কথা স্বিকার করেছে। এই ঘটনায় ছোটনের সাথে আরও দুইজন ছিল। তাদের গ্রেপ্তারেও অভিযান চলছে। তারা মূলত ছিনতাইয়ের উদ্দেশ্যে ভিকটিমকে পথরোধ করেছিল। এসময় ধস্তাধস্তির একপর্যায়ে ছুরিকাঘাত করে। এরা মূলত ছিঁচকে সন্ত্রাসী। পেশাদার কেউ নয়।
প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত ৯টার দিকে গন্ডামারা ইউনিয়নের বিপণন কাজ শেষ করে ফেরার পথে দুদু মিয়াকে গন্ডামারা ব্রিজের কাছে ছুরিকাঘাত করা হয়। নিহত দুদু মিয়া রংপুর জেলার মিঠাপুকুর থানার হযরত আলীর ছেলে। তিনি কহিনুর কেমিক্যাল এন্ড ল্যাবরেটরিজের সেলসম্যান (এসআর) হিসেবে বাঁশখালীতে কর্মরত ছিলেন।