ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

3

হাটহাজারী প্রতিনিধি

বোনের বাড়িতে রোগী দেখতে যাওয়ার সময় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে প্রাইভেট কারের সাথে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ওই দোকানির নাম মো. রফিকুল আলম (৬০)। গতকাল বুধবার দুপুরে উক্ত মহাসড়কের হাটহাজারী পৌরসভার মিরেরহাট সংলগ্ন বড়ুয়া পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রফিকুল আলম পৌর এলাকার ৮নং ওয়ার্ডের দক্ষিণ মিরের খিল এলাকার সুবেদার বাড়ির নবাবুল হক প্রকাশ নোয়া মিয়ার ছেলে। তিনি দুই পুত্র ও এক কন্যার জনক।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্র জানায়, বোনের বাড়িতে রোগী দেখতে যাওয়ার সময় রফিকুল ইসলাম ব্যাটারিচালিত অটোরিকশা যোগে মোহাম্মদপুর যাচ্ছিলেন। পথিমধ্যে উক্ত স্থানে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি প্রাইভেট কারের (চট্টমেট্রো গ ১৩-৬২৬২) সাথে মুখোমুখি সংঘর্ষে রফিকুল ইসলাম ও অটোরিকশা চালক গুরুতর আহত হন। এসময় উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
ব্যবসায়ী নিহতের বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রুহুল আমীন সবুজ জানান, স্থানীয়দের সহযোগিতায় বেপরোয়া গতির ঘাতক প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে এবং এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।