পদ্মা সেতু ও বঙ্গবন্ধু টানেল দেশের বড় অর্জন : নাছির

8

 

মহানগর আওয়ামীলীগের আওতাধীন ৩৭নং মুনিরনগর ওয়ার্ড আওয়ামী লীগের ইউনিট সম্মেলনে নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদকরা গতকাল চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় তিনি নবনির্বাচিত কর্মকর্তাদের স্বাগত ও অভিনন্দন জানিয়ে বলেন, বিগত বছরটি জাতির জন্য আশা জাগানিয়া। নানা ধরনের মানবিক ও প্রাকৃতিক বিপর্যয় কাটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বসভায় উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করেছে।
এছাড়াও সবচেয়ে বড় অর্জন অনেক দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র স্বত্তে¡ও পদ্মা সেতু নির্মাণ সুসম্পন্ন হয়েছে। এছাড়া কর্ণফুলীর তলদেশ দিয়ে উপমহাদেশের একমাত্র বঙ্গবন্ধু টানেল নির্মাণ কাজের আশিভাগ কাজ সুসম্পন্ন হয়েছে। এই দুটি বড় অর্জন বাংলাদেশকে সাফল্যের বার্তা জানান দিয়েছে। বঙ্গবন্ধু টানেলকে ঘিরে চট্টগ্রাম-ওয়ান সিটি ও টু-টাউন হতে যাচ্ছে। এ ধরণের নজির উন্নত বিশ্বেই রয়েছে। তাই চট্টগ্রাম এখন কোন আঞ্চলিক সীমানায় আবদ্ধ নয়, চট্টগ্রামের সাথে জাতীয় ও বৈশ্বিক যোগাযোগের সেতুবন্ধন রচনার অপার সম্ভাবনা যুক্ত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন ইকবাল, কার্যনির্বাহী সদস্য গোলাম মোহাম্মদ চৌধুরী, খুলশী থানা আওয়ামী লীগের আহŸায়ক মো. হোসেন হীরণ, ৩৭নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জানে আলম, সাধারণ সম্পাদক কাউন্সিলর আব্দুল মান্নানসহ ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি