পটিয়া সমিতি চট্টগ্রাম সিটির সভা

14

পটিয়া সমিতি চট্টগ্রাম সিটি’র কার্যনির্বাহী কমিটির চলতি বছরের ১ম সভা গত ৪ ফেব্রæয়ারি কেডিএস কর্পোরেট অফিসে সমিতির প্রতিষ্ঠাতা ও সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক নুরউল আরসাদ চৌধুরী।
অন্যদের মধ্যে বক্তব্য দেন, সমিতির সিনিয়র সহ-সভাপতি মো. ইদ্রিস মিয়া, যুগ্ম-সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী পরাগ ও মোহাম্মদ ইমাম হোসেন চৌধুরী, দপ্তর সম্পাদক এম এ মারুফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অজিত কুমার আইচ, শিক্ষা বিষয়ক সম্পাদক রফিকুল আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক ওসমান গনি চৌধুরী বাবুল, প্রকল্প বিষয়ক সম্পাদক আবু জাফর মোহাম্মদ ছাদেক, নির্বাহী সদস্য নুরুল ইমান চৌধুরী, মোহাম্মদ সোলাইমান, মোহাম্মদ ছালামত উল্লাহ মল্ল, আবদুস সালাম ও আকতার উদ্দিন চৌধুরী।
শুরুতে কার্যনির্বাহী কমিটির প্রয়াত সদস্যসহ অন্য সদস্যদের ইন্তেকালে শোক প্রস্তাব গৃহীত হয় এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
সভায় সর্বসম্মাতিক্রমে সমিতির উদ্যোগে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন, ১১ মার্চ শোকসভা আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হয়। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে ২১ ফেব্রæয়ারি সকাল ৯ টায় রাইফেলস ক্লাবের সামনে জমায়েত হয়ে শহিদ মিনারে পুষ্পমাল্য প্রদান এবং সকাল ১১ টায় আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
এতে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান সমিতির সভাপতি খলিলুর রহমান। বিজ্ঞপ্তি