নুরুল ইসলাম ছিলেন কর্মীবান্ধব নেতা

13

 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও চাঁন্দগাও থানা আওয়ামী লীগের আহবায়ক এবং সাবেক কমিশনার নুরুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল বহর্দ্দারহাটস্থ রোজ গার্ডেন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। চান্দগাঁও ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক নুর মোহাম্মদ নুরু’র সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক এডভোকেট আইয়ুব খানের সঞ্চালনায় স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন-মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন-মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, অর্থ সম্পাদক ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল-মাহমুদ, কাউন্সিলর হাসান মাহমুদ চৌধুরী হাসনী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী।
বক্তব্য রাখেন-ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সামছুল আলম, নিজাম উদ্দিন নিজু, সাইফুদ্দিন খালেদ সাইফু, শামসুল আলম বি.এসসি শওকত আলী, আলহাজ্ব মো. আইয়ুব, সরোয়ার খান, হাসান জামাল, আজম খান, সিরাজুল কবির চৌধুরী লিটু, হাসান খোকন, মরহুমের পুত্র এডভোকেট নুর মোহাম্মদ খান, জামাতা আবদুর রউফ, সুনীল বড়ুয়া, এড: সরযু ভট্টাচার্য্য ও রওশন আরা প্রমুখ।
অনুষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও জাতীয় শ্রমিক লীগের মহানগর এবং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন- নুরুল ইসলাম একজন নিবেদিতপ্রাণ, কর্মীবান্ধব এবং দেশপ্রেমিক রাজনীতিবিদ ছিলেন। বিজ্ঞপ্তি