দক্ষিণ জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল

10

 

৩ জানুয়ারি (মঙ্গলবার) বিকেল ৩টায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী জননেতা সৈয়দ আশরাফুল ইসলামের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় খতমে কোরআন, দোয়া-মাহফিল ও আলোচনা সভা সংগঠনের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন- চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা এড. মির্জা কছির উদ্দিন, এড. জহির উদ্দিন, প্রদীপ দাশ, মোসলেহ উদ্দিন মনসুর, খোরশেদ আলম, আবু জাফর, বোরহান উদ্দিন এমরান, নুরুল আবছার চৌধুরী, আবদুল কাদের সুজন, গোলাম ফারুক ডলার, আবু সুফিয়ান, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, চেয়ারম্যান নাছির আহমদ, আবুল কালাম আজাদ, নাছির উদ্দিন, আবদুল মালেক খান প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, একজন সৎ, নিষ্ঠাবান ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসাবে সৈয়দ আশরাফুল ইসলাম সবার কাছেই গ্রহণযোগ্য ছিলেন। তার অভাব পূরণ হবার নয়। দলের জন্য নিবেদিত ও বিশ্বস্থ সৈয়দ আশরাফুল ইসলাম সকলের জন্য অনুকরণীয়। সিদ্ধান্ত গ্রহণে পারদর্শী ও স্পষ্টবাদীত তাকে একজন ব্যতিক্রম রাজনীতিবিদ হিসাবে পরিচিতি দান করেছে। তিনি আমাদের প্রেরণার উৎস হিসাবে বেঁচে থাকবেন। বিজ্ঞপ্তি