ডায়রিয়া নিয়ে হাসপাতালে ভর্তি, টয়লেটে গিয়ে আত্মহত্যা

0
ডায়রিয়া নিয়ে হাসপাতালে ভর্তি, টয়লেটে গিয়ে আত্মহত্যা

বান্দরবান প্রতিনিধি

বান্দরবান জেলা হাসপাতালের টয়লেটে গলায় ফাঁস দিয়ে বিউটি দাশ (৩৫) নামে এক নারী আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে। নিহত বিউটি দাশ জেলা শহরের কালাঘাটা লিয়াকত আলী পাড়ার চন্দন দাশের স্ত্রী বলে জানা গেছে।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়,গত বৃহস্পতিবার সকালে ডায়রিয়াজনিত কারণে বিউটি দাশ বান্দরবান সদর হাসপাতালে ভর্তি হন। গতকাল শুক্রবার দুপুরের দিকে বিউটি দাশ হাসপাতালের টয়লেটে যান। অনেকক্ষণ হয়ে যাওয়ার পরও তিনি না আসায় তার বড় ছেলে ঋত্বিক দাশ মাকে খুঁজতে টয়লেটে গেলে তার মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে। তার চিৎকার শুনে হাসপাতালের ডাক্তার ও অন্যান্যরা ছুটে গেলে তার মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে বান্দরবান সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. জিয়াউল হায়দার জানান, বিউটি দাশ ডায়রিয়া রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়। গতকাল শুক্রবার দুপুরে জানতে পারি তিনি হাসপাতালের টয়লেটে গিয়ে আত্মহত্যা করেছেন। পরে আমরা বিষয়টি থানায় অবগত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কানুন চৌধুরী বলেন, বান্দরবান সদর হাসপালের টয়লেট থেকে বিউটি দাশ নামে এক নারীর ঝুলন্ত দাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তে শেষে বিস্তারিত জানা যাবে।