টটেনহামের আরেকটি হার

31

সময়টা খুব ভালো যাচ্ছে না টটেনহাম হটস্পারের। চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের কাছে ৭-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর প্রিমিয়ার লিগেও সঙ্গী হয়েছে বাজে একটি হার। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের কাছে ৩-০ গোলে হেরেছে স্পাররা।
এই বছরে ৪০ ম্যাচে হার দেখতে হলো ১৮টি ম্যাচে। তার ওপর অধিনায়ক ও গোলকিপার উগো লরি এই ম্যাচের ৮ মিনিটে ইনজুরিতে মাঠে ছাড়লে টটেনহাম হয়ে পড়ে আরও অরক্ষিত। উগো লরির চোট অবশ্য গুরুতরই। নেওয়া হয়েছে হাসপাতালে। লিগে শেষ ১৭ ম্যাচে এটি ব্রাইটনের দ্বিতীয় জয়! ৮ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে আটে আছে টটেনহাম। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে ব্রাইটন।

মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল দলসমূহের জ্ঞাতার্থে

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সিজেকেএস মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্টের বাছাই কার্যক্রম গতকাল শেষ হয়েছে। সম্মানিত কাউন্সিলরদের বিশেষ অনুরোধের প্রেক্ষিতে বাছাই কার্যক্রম ২ দিন বৃদ্ধি করা হয়েছে যা আগামী ৭ ও ৮ অক্টোবর বিকেল ৫টা হতে রাত ৯-০০টা পর্যন্ত চলবে। খেলোয়াড় রেজিস্ট্রেশন ফরম জমা দেয়ার সময় বৃদ্ধি করা হয়েছে আগামী ৯ অক্টোবরের পরিবর্তে ১৩ অক্টোবর পর্যন্ত। আগামী ১৩ অক্টোবর রাত ৮টার মধ্যে কমপক্ষে ২০ জন স্থানীয় খেড়োয়াড়ের রেজিস্ট্্েরশন ফরম জমা দিতে হবে। ২০ জনের কম ফরম জমা দিলে ধরে নেওয়া হবে ২০ জনের নাম জমা দেওয়া হয়েছে। সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে বাছাইয়ের সময় স্ব স্ব ওয়ার্ডের এর খেলোয়াড় এর নিজস্ব এনআইডি কার্ডের মূল কপিসহ ফটোকপি, যাদের এনআইডি কার্ড নাই তাদের মা-বাবার এনআইডি কার্ডের মূলকপি ফটোকপিসহ নিজের অনলাইন জন্ম নিবন্ধন এবং সাথে পিএসসি/জেএসসি/এসএসসি/এইসএসসি/এর এডমিট কার্ডের মূলকপি সহ ফটোকপি সঙ্গে আনতে হবে। বিস্তারিত জানতে, সিজেকেএস ফুটবল সম্পাদক মোহাম্মদ ইউসুফের (০১৮১৯৩১১৬৬৪, ০১৯১৯৩১১৬৬৪) সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।