ঝর্নাচুড়ায় উঠে নিখোঁজ আরো এক যুবকের লাশ উদ্ধার

19

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ের খৈয়াছড়া ইউনিয়নের নাপিত্তাছড়া ঝর্নায় ঘুরতে গিয়ে নিখোঁজ দুই ভাইয়ের একজনের লাশ উদ্ধার হয়েছে। গতকাল সোমবার বিকেল ৪টায় ঝর্নার সাথে সংযুক্ত একটি ছড়া থেকে লাশটি উদ্ধার করে মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কর্মীরা। অপরজনের সন্ধান এখনো মেলেনি।
জানা যায়, গত রবিবার সকালে চট্টগ্রাম নগরীর হালিশহর বি বøকের বাসিন্দা সাহাব উদ্দিনের দুই পুত্র তৌফিক আহমেদ (১৮) ও তানভীর মাসুদ (২১) এবং একই এলাকার বাসিন্দা জনতা ব্যাংক কর্মকর্তা জাকারিয়ার পুত্র ইশতিয়াক উর রহমান প্রান্ত (২০) নাপিত্তাছড়া ঝর্নায় ঘুরতে যায়। ওইদিন বিকেল সাড়ে ৫টায় ঝর্না থেকে পড়ে মারা যায় ইশতিয়াক। মিরসরাই থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ওইদিন থেকে ইশতিয়াকের সঙ্গে যাওয়া দুই সহোদর তৌফিক আহমেদ ও তানভীর মাসুদও নিখোঁজ হয়। গতকাল তানভীর মাসুদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স কর্মীরা। নিখোঁজ অপরজনের সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধার তৎপরতা চালানা হবে বলে জানানো হয় মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের পক্ষ থেকে। ইশতিয়াক উর রহমান প্রান্ত চট্টগ্রাম ইস্পাহানী পাবলিক স্কুল এ্যান্ড কলেজ, তানভীর মাসুদ ইউএসটিসি এবং তৌফিক আহম্মেদ চট্টগ্রাম কলেজিয়েট স্কুল এ্যান্ড কলেজের ছাত্র।
নাপিত্তাছড়া ঝর্নার দায়িত্বে থাকা ঠিকাদারি প্রতিষ্ঠান টিএসআর ইন্টারন্যাশনালের কর্মকর্তা আয়েচ আহমেদ বলেন, প্রচুর বৃষ্টির কারণে আমরা রবিবার টিকেট কাউন্টার বন্ধ রেখেছিলাম, পর্যটকও খুব কম ছিল। ওই ৩ জন রবিবার বেলা ১১টায় ঝর্নায় গিয়েছে শুনেছি। পরে বিকেলে খবর পাই তাদের একজন মারা গেছে। আজ (সোমবার)খবর পেয়েছি নিখোঁজ আরেকজনের লাশ পাওয়া গেছে।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, রবিবার ইশতিয়াক উর রহমান প্রান্তের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। সোমবার বিকেল ৪ টার দিকে তানভীর মাসুদের লাশ একটি ছড়া থেকে উদ্ধার করা হয়। এখন নিখোঁজ তৌফিক আহমেদের সন্ধান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।