ছেলেকে বিশ্ববিদ্যালয় পৌঁছে দেওয়া হল না বাবার

26

পটিয়া প্রতিনিধি

ছেলেকে বিশ্ববিদ্যালয় পৌঁছে দিতে পারলেন না বাবা মোসলেহ উদ্দিন টিপু (৫০)। মোটরসাইকেলযোগে পটিয়া থেকে নগরীতে বিশ্ববিদ্যালয় যাওয়ার পথে মাইক্রোবাস চাপায় ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মনসা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত হন প্রিমিয়ার ইউনিভার্সিটির ছাত্র ও নিহতের পুত্র রাফি (২২)। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মোসলেহ উদ্দিন টিপু পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত খলিলুর রহমানের ছেলে। তার ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে। হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল নয়টার দিকে মোসলেহ উদ্দিন তার বড় ছেলে রাফিকে নিয়ে প্রিমিয়ার ইউনিভার্সিটিতে পৌঁছে দিতে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হন। যাওয়ার পথে মনসা বাদামতল এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী কক্সবাজারমুখী মাইক্রোবাস ওভারটেক করে মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারান টিপু। এ সময় ছিটকে পড়ে গুরুতর আহত হন ছেলে রাফি। স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মোসলেহ উদ্দিন টিপুকে মৃত ঘোষণা করেন। আহত তার ছেলে মিনহাজ উদ্দিন রাফিকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
নিহতের ভাগিনা ও হাইদগাঁও ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য ফয়জুল আবেদীন সজীব বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মোসলেহ উদ্দিন টিপু পেডরোলো কোম্পানির কর্মকর্তা।
ক্রসিং হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) স্নেহাংশু বিকাশ বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত মোসলেহ উদ্দিন টিপুকে আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই তাকে উদ্ধার করে লোকজন চমেক হাসপাতালে নিয়ে যায়। ঘাতক গাড়িটি আটক আছে।