চ্যালেঞ্জের কথা জানালেন সুজন

22

শ্রীলঙ্কায় তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে উড়াল দেবে বাংলাদেশ। আগামী ২৬, ২৮ এবং ৩১ জুলাই দিবারাত্রির তিনটি ওয়ানডে খেলবে দুই দল। এরই মধ্যে দল ঘোষণা করেছে টাইগাররা। অনুশীলন ক্যাম্প হচ্ছে মিরপুরে। দলের সঙ্গে কোচ হিসেবে যেতে পারেন বিশ্বকাপে ম্যানেজারের দায়িত্ব পালন করা সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন।
গতকাল মিরপুরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সুজন। এ সময় টাইগারদের চ্যালেঞ্জ, নিজের দায়িত্ব নিয়ে কথা বলেন তিনি।
শ্রীলঙ্কা সিরিজ নিয়ে সুজন জানান, চ্যালেঞ্জ তো অবশ্যই। প্রতিটা ট্যুরই বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ। অবশ্যই আমি যখন দলের সঙ্গে থাকি তখন আমিও চ্যালেঞ্জের মধ্যে থাকি। ম্যানেজার হিসেবে কাজ করলেও চ্যালেঞ্জ থাকে। যদিও আপাতত দায়িত্ব দেয়া হয়েছে এটার জন্যও চ্যালেঞ্জ থাকবে। শ্রীলঙ্কা সিরিজটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি সিরিজ। যদিও আমরা এই সিরিজে কিছু খেলোয়াড়কে মিস করব, তবে আমি মনে করি আমাদের দলটি যথেষ্ট ভারসাম্যপূর্ণ। শ্রীলঙ্কার বিপক্ষে আমরা এর আগেও খেলেছি। যদিও শেয়ানে শেয়ানে লড়াই হয়। তবুও আমি আশা করি আমরা ভালো করব।
নতুন কোচ না আসা অবধি টাইগারদের কোচের দায়িত্ব পালন করবেন সুজন। তিনি যোগ করেন, আপাতত এই দুই তিন দিন ট্রেইনিং সেশনে অবশ্যই কাজ করব। এরপর বোঝা যাবে কি হবে না হবে। আপাতত যে দায়িত্ব দেয়া হয়েছে সেটাই করি। যেহেতু আমি দলের সঙ্গে থাকি, কোচ হিসেবে না থাকলেও ম্যানেজার হিসেবে থাকতাম। যেহেতু আকরাম ভাই বলেছেন সেভাবেই কাজ করছি।