চুয়েট অফিসার্স এসোসিয়েশনের সভা

15

 

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে ১৯ জুন সকাল ১১টায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের পেশাগত বৈষম্য দূরীকরণ ও কর্মকর্তা নিয়োগ, পদোন্নতি ও পদোন্নয়ন সংক্রান্ত অভিন্ন নীতিমালায় ১২ দফা সংযোজনের দাবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন কর্তৃক ঘোষিত মানববন্ধন সফল করার নিমিত্তে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ জুন বিকাল ৩টায় চুয়েটের পুরাতন প্রশাসনিক ভবন সংলগ্ন পশ্চিম গ্যালারি মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন চুয়েট অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আমিন মোহাম্মদ মুসা।
আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সহ-সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম। শুভেচ্ছা বক্তব্য দেন চুয়েট অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন। অনুষ্ঠানে চুয়েটের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।
সভায় উপস্থিত সকলের সর্বাত্মক অংশগ্রহণের মাধ্যমে ১৯ জুন আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন ঘোষিত দেশব্যাপী মানববন্ধন কর্মসূচি একযোগে পালনের রূপরেখা প্রণয়ন ও সফল বাস্তবায়নের প্রত্যাশা ব্যক্ত করা হয়। বিজ্ঞপ্তি