চবিতে ভর্তিচ্ছু দুই শিক্ষার্থীকে মারধর

9

চবি প্রতিনিধি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভর্তিচ্ছু দুই শিক্ষার্থীকে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ উঠেছে কয়েকজন ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে। মারধরের শিকার শিক্ষার্থীরা হলেন আনোয়ারা উপজেলার আরাফাত হোসেন ও রাউজান উপজেলার আখতার হোসেন। তারা চবি মেডিক্যালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
গতকাল শুক্রবার দুপুর ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেল স্টেশনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ভুক্তভোগীরা প্রক্টর অফিসে অভিযোগ করেছেন।
অভিযোগে বলা হয়, স্টেশন থেকে তাদের তুলে নিয়ে শাহজালাল হল গেটে নিয়ে যাওয়া হয়। এসময় তাদের কাছ থেকে একটি মানিব্যাগ, একটি স্বর্ণের আংটি ও একটি মোবাইল ফোন ছিনতাই করে নেয় তারা। পরে পরিচিত এক বড় ভাইয়ের সঙ্গে যোগাযোগ করলে তিনি তাদের চবি মেডিক্যালে নিয়ে যান।
ভুক্তভোগী এক ছাত্রের বড় ভাই বলেন, পরীক্ষা দিয়ে স্টেশন এলাকায় আসলে কয়েকজন ছেলে আমার ভাই ও তার বন্ধুদের ডাক দেয়। চলে আসতে চাইলে তাদের গালাগালি ও মারধর করেন। তাদের গায়ে ছাত্রলীগের বগি ভিত্তিক গ্রæপ সিক্সটি নাইনের টি-শার্ট ছিলো। আমরা প্রক্টর অফিসে অভিযোগ দিয়েছি।
বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, শুনেছি একটা ঝামেলা হয়েছে। তবে কাদের সঙ্গে কার ঝামেলা তা এখনো জানতে পারিনি। এপ্লিকেন্টের সঙ্গে তো ঝামেলা হওয়ার কথা না কারো।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, ঘটনাটি আমরা শুনেছি। অভিযোগ এখনো হাতে পাইনি। সহকারী প্রক্টররা বিষয়টি দেখছেন।