চট্টগ্রাম আবাহনীর প্রতিষ্ঠাবার্ষিকীর প্রস্তুতি সভা

40

চট্টগ্রাম আবাহনীর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানমালার প্রস্তুতি সভা ৭ অক্টোবর উত্তর জেলা আবাহনী সমর্থক গোষ্ঠীর সভাপতি মোঃ সাহাব উদ্দীন হাসান বাবুর সভাপতিত্বে এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। আশরাফ উদ্দিন চৌধুরী ইভানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম আবাহনীর সাবেক সাধারণ সম্পাদক ও সিজেকেএস নির্বাহী কমিটির সদস্য জমির উদ্দীন বুলু।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা আবাহনী সমর্থক গোষ্ঠীর সাবেক সভাপতি কামাল আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন নোয়াব, মাঈনুদ্দিন হাসান বাহাদুর, আলহাজ¦ ইদ্রিছ বাবুল, মোসলেহ উদ্দিন মোসলেম, রাশেদ ইবনে ফরিদ চৌধুরী, স্বপন মজুমদার, হারুণ অর রশীদ, সোহেল আহমেদ, আমিনুর রহমান প্রমুখ।
প্রসঙ্গত, চট্টগ্রাম আবাহনীর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আগামী ১০ অক্টোবর দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এদিন বেলা ৩ টায় জামালখানস্থ চট্টগ্রাম প্রেসক্লাব ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে আলোচনা সভায় আবাহনীর সকল সাবেক-বর্তমান কর্মকর্তা, খেলোয়াড়, সমর্থক গোষ্ঠী, সমর্থক, শুভানুধ্যায়ী ও সর্বস্তরের ক্রীড়ামোদীদের উপস্থিত থেকে কর্মসূচিকে সফল করার জন্য তিনি আহবান জানানো হয়েছে।