গাউছুল আজম মাইজভাণ্ডারীর ওরশ উপলক্ষে মেডিকেল ক্যাম্প

15

আগামি ২৪ জানুয়ারি গাউছুল আজম সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাÐারী (ক.) এঁর ১১৭তম বার্ষিক ওরশ উপলক্ষে ১০ দিনব্যাপী কর্মসূচির প্রথম দিন ১৩ জানুয়ারি ফ্রি বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প ও টেলিমেডিসিন সেবা অনুষ্ঠিত হয়েছে।
মাইজভাÐারী শাহ এমদাদীয়া বøাড ডোনার্স গ্রæপের আয়োজনে এবং গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহসুফি সৈয়দ এমদাদুল হক মাইজভাÐারী (ম.)’র পৃষ্ঠপোষকতায় ও নায়েব সাজ্জাদানশীন, মাইজভাÐারী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউট (ডিআইআরআই)’র ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ ইরফানুল হক মাইজভাÐারী (ম.)’র সার্বিক তত্ত¡াবধানে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত হয় এই মেডিকেল ক্যাম্প। মেডিকেল ক্যাম্পে মেডিসিন, হৃদরোগ, গাইনী, শিশু রোগ, বাত-ব্যথা, অর্থোপেডিক্স, মানসিক স্বাস্থ্য, চর্ম ও চক্ষু বিভাগের ১ হাজার রোগীকে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়।
চিকিৎসাসেবা দেন ডা. গোলাম মোস্তফা জামাল, ডা. মো. ইয়াছিন, ডা. মু. সৈয়দুল আলম কোরাইশী, ডা. মোহাম্মদ শহীদুল ইসলাম (সুমন), ডা. ফাহমিদা ইউসুফ, ডা. আসমা হাফিজ, ডা. তৌহিদুল আলম, ডা. কে এম রাসেল, ডা. মোহাম্মদ রিদওয়ান চৌধুরী, ডা. আয়শা সিদ্দিকা, ডা. উম্মুল খায়ের ফেন্সী, ডা. মাহমুদুল ইসলাম মুন্না, ডা. সায়মা নুর, ডা. মোহাম্মদ লোকমান হোসেন, ডা. মোহাম্মদ পারভেজ রানা, ডা. মো. ওহী উদ্দিন সুমন, ডা. রিগান কুমার শীল, ডা. নাহিদা সেলিম, ডা. আরাফাত সুলতানা, ডা. একরামুল হক এবং আল নূর কমিউনিটি চক্ষু হাসপাতাল। সকাল ১১টার দিকে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন সাজ্জাদানশীন হযরত মওলানা শাহসুফি সৈয়দ এমদাদুল হক মাইজভাÐারী (ম.) ও নায়েব সাজ্জাদানশীন সৈয়দ ইরফানুল হক মাইজভাÐারী (ম.) এবং ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম। বিজ্ঞপ্তি