কক্সবাজারে তরুণীর ঝুলন্ত লাশ

17

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার শহরে একটি বাসা থেকে পুলিশ এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।
কক্সবাজার সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার পৌরসভার পশ্চিম বাহারছড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।
জানা গেছে, তরুণীর নাম নিশাত তাসনীম নিহার। ১৯ বছর বয়সী এই তরুণী কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের চা-বাগান এলাকার ছৈয়দ আহম্মদের মেয়ে। তিনি আন্তর্জাতিক সংস্থা ইউএনডিপি’র কক্সবাজার শহরের মোটেল শৈবাল এলাকার অফিসে নিরাপত্তা কর্মীর দায়িত্বে ছিলেন।
স্থানীয়দের বরাতে ওসি রফিকুল বলেন, আব্দুল গফুরের ভাড়া বাসায় এক তরুণী ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে এক ব্যক্তি জরুরি সেবা ৯৯৯- এ ফোন করে জানান। পরে পুলিশ সেখানে গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে। এ সময় এক কক্ষের বাসাটির দরজা খোলা ছিলভ
তিনি বলেন, মেয়েটিকে কেউ হত্যার পর লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে গেছে, নাকি দরজা খোলা রেখেই সে ‘আত্মহত্যা’ করেছে তা প্রাথমিকভাবে জানা যায়নি।
প্রতিবেশীদের কাছ থেকে পাওয়া তথ্যের বরাতে ওসি আরও বলেন, মেয়েটির সঙ্গে এক তরুণের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে সম্পর্ক ভাল যাচ্ছিল না। এর জেরে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।