ওয়াহিদের ব্যাটে কর্ণফুলির প্রথম জয় কোয়ালিটির টানা চার জয়

6

ক্রীড়া প্রতিবেদক

সিজেকেএস-কনফিডেন্স সিমেন্ট ১ম বিভাগ ক্রিকেট লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে কোয়ালিটি স্পোর্টস ক্লাব। এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় তারা ২ উইকেটে শতাব্দী গোষ্ঠীকে পরাজিত করে টানা চার ম্যাচে জয়ের রেকর্ড গড়ে। আর টানা তিন ম্যাচ জিতে ৪র্থ ম্যাচে প্রথম পরাজয়ের স্বাদ পায় শতাব্দী গোষ্ঠী।
গতকাল টসে জিতে শতাব্দী গোষ্ঠী প্রথমে ব্যাট করতে নামে। ৪৮.৪ ওভার খেলে তারা ১৭৮ রান সংগ্রহ করে সবাই আউট হয়ে যায়। ওপেনার সুমন একদিকে ধরে খেলে ৫৬ বলে ৩০ রান সংগ্রহ করেন। এরপর তুহিন মাহাদী ৪৭, জাহিদ ইমরান বাবু ৩৪, আসাদুর জামান পল্লব ১৭ এবং ফাইয়াজ আহমেদ ১৩ রান সংগ্রহ করেন। অতিরিক্ত থেকে আসে ১১ রান।
কোয়ালিটি স্পোর্টসের অয়ন ২০ রান দিয়ে ৪টি উইকেট দখল করেন। জুনাইদ বিন মোস্তফা ৩০ রানে পান ৩টি উইকেট। জবাব দিতে নেমে কোয়ালিটি স্পোর্টস শুরুতে রান সংগ্রহ করতে পারলেও মাঝে দ্রæত তিন উইকেট হারিয়ে বেকায়দায় পড়ে। তবে লোয়ার অর্ডাররা পরিস্থিতি সামাল দিয়ে জয় ছিনিয়ে আনে। অয়ন ৬৬ বলে অপরাজিত ৩৮ রান করে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। দলের দুই ওপেনার ফারহান বিল্লাহ এবং মাহবুব যথাক্রমে ১৪ এবং ২৬ রান করেন। সাদমান রহমান ২৮ বলে করেন ৩৩ রান। এছাড়া ইরফান ফরহাদ ২৫ এবং আশরাফ নাহিদ ১৩ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২০ রান। শতাব্দী গোষ্ঠীর পক্ষে শাহাদাত হোসেন ২টি উইকেট পান।
এদিকে ২৬ মার্চ অনুষ্ঠিত খেলায় কর্ণফুলী ক্লাব ওয়াহিদের দারুণ ব্যাটিংয়ের উপর ভর করে ৩৭ রানে শতদল জুনিয়রকে পরাজিত করে তিন ম্যাচে প্রথম জয়ের দেখা পায়। প্রথম ম্যাচে জয়ী শতদল জুনিয়রের এটি টানা ৩য় হার। টসে হেরে আগে ব্যাট করে কর্ণফুলি নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৪৫ রান সংগ্রহ করে। ওপেনার ওয়াহিদ ৭১ বলে ৬টি ছক্কা ও ৫টি চারের সাহায্যে ৭১ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন। এ ছাড়াও আসিফ ৩৮ ও মিজান ৩০ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে শতদল জুনিয়রের তানভির হাসান শিহাব মাত্র ৩৮ বলে ৬৯ রান করলেও তার দল ৪৩.১ ওভাওে ২০৮ রানে অলআউট হয়ে যায়। আজকের খেলা: ফিরিঙ্গীবাজার লাকী স্টার ক্লাব বনাম ইয়ং স্টার বøæজ।