এসআই রায়হান ভাই-ভগ্নিপতির বিরুদ্ধে মামলা

40

সীতাকুন্ডে নিরীহ যুবক এজাহারকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহত এজাহারের বড়ভাই মো. আলমগীর হোসেন মানিক গতকাল বুধবার সকালে বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ করে সীতাকুন্ড মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলার আসামিরা হলেন উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের কলেজপাড়া এলাকার মৃত এরশাদ আলমের পুত্র খাগড়াছড়ি জেলা পুলিশ লাইনে কর্মরত (আর আর এফ ট্রেনিং) মো. ইকবাল পারভেজ রায়হান (৩৬), তার ভাই ইমতিয়াজ আরমান (২৬) ও একই এলাকার শহিদুল হকের পুত্র মিজানুর রহমান (৪০)। মিজানুর রহমান পুলিশ কর্মকর্তা মো. ইকবাল পারভেজ রায়হানের ভগ্নিপতি। ইতোমধ্যে পুলিশ ইকবাল পারভেজ রায়হান ও মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে।
জানা যায়, ভাটিয়ারি ইউনিয়নে মোবাইল চুরি সন্দেহে এজাহার নামে এক নিরীহ যুবককে পিটিয়ে হত্যা করে পুলিশ কর্মকর্তা মো. ইকবাল পারভেজ রায়হান। এরপর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত পুলিশ কর্মকর্তা ও তার ভগ্নিপতি মিজানুর রহমানকে আটক করে। গতকাল বুধবার সকালে নিহত এজাহারের বড়ভাই অভিযুক্তদের নাম উল্লেখ করে সীতাকুন্ড থানায় মামলা দায়ের করেন। মামলামূলে আসামিদের গ্রেপ্তার দেখিয়ে রিমান্ড আবেদন করে জেলহাজতে প্রেরণ করা হয়।
এ বিষয়ে সীতাকুন্ড মডেল থানার ওসি তদন্ত মো. শামীম শেখ বলেন, নিহত এজাহারের বড়ভাই বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা দায়ের করেন। আমরা অভিযুক্ত পুলিশ কর্মকর্তাসহ দুই আসামিকে গ্রেপ্তার দেখিয়ে রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করেছি। অপর আসামিকেও গ্রেপ্তারে অভিযান চলছে।