উপহার পাওয়া গাড়িকে অ্যাম্বুলেন্স বানানোর ঘোষণা হিরো আলমের

27

পূর্বদেশ ডেস্ক
উপহার হিসেবে হবিগঞ্জের শিক্ষকের গাড়িটি বুঝে নেওয়ার পর সেটিকে অসহায় মানুষকে সেবা দেওয়ার জন্য অ্যাম্বুলেন্স বানানোর কথা জানিয়েছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলম। গতকাল মঙ্গলবার দুপুরে হিরো আলমকে নিজ বাড়িতে এনে আনুষ্ঠানিকভাবে নিজের নোহা ব্র্যান্ডের গাড়িটির চাবি তুলে দেন শিক্ষক এম মুখলিছুর রহমান। এ সময় হিরো আলমকে এক নজর দেখতে শত শত ভক্ত তার বাড়িতে ভীড় জমায়। হিরো আলমের ভক্ত
এই শিক্ষকের বাড়ি চুনারুঘাট
ষ পৃষ্ঠা ২, কলাম ৬.
ষ প্রথম পৃষ্ঠার পর
উপজেলার নরপতি গ্রামে। তিনি স্থানীয় একটি কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল। খবর বিডিনিউজ।
হিরো আলম তার বাড়িতে আসায় আনন্দ প্রকাশ করে গাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মুখলিছুর রহমান বলেন, আমি ওয়াদা করেছিলাম, নির্বাচনে হিরো আলম সাহেব জয়ী হন বা না হন পরের দিন আমার বাড়িতে আসলে আমি গাড়িটি তার হাতে তুলে দেব।
কিন্তু একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার সমালোচনা করেছেন। এতে আমি খুব কষ্ট পেয়েছি। আমি সিলেটবাসীর সম্মান ক্ষুন্ন করতে দেবো না। সম্মানের সাথে আমি হিরো আলমকে গাড়িটি তুলে দিতে পেরে খুশি।
এ সময় হিরো আলম বলেন, এ পৃথিবীতে ভালবাসার চেয়ে আর বড় কিছু নেই। আমার ভাই মুখলিছুর রহমান আমাকে ভালবেসে গাড়িটি উপহার হিসেবে দিয়েছেন। আমি এই গাড়ি গ্রহণ করলাম। আমার ভাইয়ের এমন ভালবাসা পেয়ে আমি নিজেও আনন্দিত।
তিনি আরও বলেন, সমাজের উপকার করাই আমার উদ্যেশ্য। তাই এ গাড়িটি আমি না নিয়ে সেবাদানের জন্য অ্যাম্বুলেন্স বানাব। যে কোনো অসহায় মানুষ এ অ্যাম্বুলেন্সের সেবাগ্রহণ করতে পারবেন।
বগুড়ার কেবল অপারেটর আশরাফুল আলম নিজের মতো করে গান গেয়ে ও মিউজিক ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় তুলে দেশ এবং দেশের বাইরেও এখন ‘হিরো আলম’ নামে পরিচিত।