ইফতারসামগ্রী বিতরণ

57

মোস্তফা হাকিম ফাউন্ডেশন : মোস্তফা হাকিম ফাউন্ডেশনের উদ্যোগে লালখান বাজার ওয়ার্ডে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান লালখান বাজার শহীদ নগর বালিকা উচ্চ বিদ্যালয়ে মোস্তফা হাকিম কলেজের ভাইস প্রিন্সিপাল বাদশা আলম এর সভাপতিত্বে ও লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ছিদ্দিক আহম্মদ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি লালখান বাজার ওয়র্ডা কাউন্সিলর ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আবুল হাসনাত মো: বেলাল। এ সময় উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক সারোয়ার আলম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা, মহানগর বঙ্গবন্ধু যুব পরিষদের আহব্বায়ক শেখ মহিউদ্দিন বাবু, আফছানা আক্তার রুমা, আলমগীর হোসেন, সুজন পাল, রফিকুল ইসলাম রানা, জাকির হোসেন, মঈন উদ্দিন মহিন, মো: শামীম, আবদুল হালিম রুবেল, এম এস অলি, আরিফুর রহমান সজীব, মাঈনুল হাসান সাকিব প্রমুখ।

রোটারিয়ান মিন্টু ইব্রাহীম : পবিত্র মাহে রমজান উপলক্ষে রোটারিয়ান মিন্টু ইব্রাহীমের ব্যক্তিগত উদ্যোগে গত ৩ এপ্রিল বিকালে নগরীর জাকির হোসেন বাই-লেনে গরীবদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন টুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি ও রোটারি ক্লাব চিটাগংয়ের পাস্ট প্রেসিডেন্ট মোহাম্মদ মুসলিম ও দৈনিক পূর্বদেশের সহকারী সম্পাদক ও রোটারি ক্লাব চিটাগং হিলটাউনের পাস্ট প্রেসিডেন্ট দেবদুলাল ভৌমিক। এসময় উপস্থিত ছিলেন উদ্যোক্তা মিন্টু ইব্রাহীম, রোটারি ডিস্ট্রিক্ট সার্জেন্ট এট আর্মস নজরুল ইসলাম নান্টু প্রমুখ। এ সময় শতাধিক অসহায় নারী-পুরুষকে ইফতারসমগ্রী বিতরণ করা হয়।

ম্যান আর অর্নারড ফাউন্ডেশন : ২ এপ্রিল রোজ শুক্রবার ম্যান আর অর্নারড ফাউন্ডেশন’র উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে গরীব অসহায় দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠন এর সভাপতি মোহাম্মদ জাবেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাজাহান, অর্থ-সম্পাদক মো: আনিসুজ্জামান পাটওয়ারী টুটুল, সাংগঠনিক সম্পাদক মো: নেছার আহম্মদ, রাহেলা আক্তার, আমেনা বেগম রিনা, আমানত উল্লাহ, শাহনাজ কায়কোবাদ, আমান উল্লাহ্, মো. নাসির, মো. জসিম, মোহাম্মদ শিপন প্রমুখ।

মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশন : চলমান পবিত্র মাহে রমজানের মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ২য় রমজানেও ২ হাজার পথচারী ও সাধারণ রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছে এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশন। সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যবস্থাপনায় গত সোমবার বাদ আসর নগরীর এনায়েত বাজার বিআরটিসি, জামতলা, জামালখান ঝাউতলা এলাকায় এই ইফতার বিতরণ করা হয়।
এসময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, রমজানে যেন সাধারণ, অসহায় ও পথচারী মানুষ ইফতারের কষ্ট না পায় সে জন্য চট্টলবীর এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা ইফতার বিতরণের কর্মসূচি হাতে নিয়েছি। এসময় উপস্থিত ছিলেন অধ্যাপিকা ববি বড়ুয়া, শিবু প্রসাদ চৌধুরী, সৌরভ বিকাশ বড়ুয়া, এ এম কুতুবউদ্দীন চৌধুরী, মোহাম্মদ তসলিম, কাজী দেলোয়ার হোসেন, মোহাম্মদ জাহেদ, মোহাম্মদ দেলোয়ার, মুকবুল হোসেন, মনিরুল ইসলাম, আনোয়ার হোসেন পলাশ, মাইমুন উদ্দীন মামুন, জুবাইয়ের আলম আশিক প্রমুখ। বিজপ্তি