আজ সিলভার স্ক্রিনে মুক্তি পাচ্ছে ‘দ্য রিদম সেকশন’

69

আজ শুক্রবার ৩১ জানুয়ারি সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে স্বজন হারানোর প্রতিশোধ-কাহিনীকে ভিত্তি করে নির্মিত হলিউড চলচ্চিত্র ‘দ্য রিদম সেকশন’। তিন বছর আগে একটি ভয়াবহ বিমান দুর্ঘটনায় স্টেফেনি প্যাট্রিকের পুরো পরিবার নিহত হন। একই ফ্লাইটে তারও থাকার কথা ছিল কিন্তু ভাগ্যক্রমে সেই ফ্লাইটে যাওয়া হয়নি। বেঁচে যান তিনি। পরিবার হারানো শোকে হতবিহ্বল হয়ে পড়েন। দুর্ঘটনা ভেবে ভুলে গেলেও পরবর্তী সময়ে যখন জানতে পারেন এটি কোনো দুর্ঘটনা নয়, তখন তিনি আরও মর্মাহত হন এবং এ ঘটনার সত্যতা অনুসন্ধানের দৃঢ় প্রত্যয় গ্রহণ করেন।
দুর্ঘটনায় জড়িত ঘাতক এক ব্যক্তির সূত্র ধরে শুরু করেন গোপন এক মিশন। অন্য ঘাতকদের পরিচয় খুঁজে বের করার রোমাঞ্চকর ভয়ানক এক যাত্রার মধ্য দিয়ে সত্য ঘটনা উদঘাটনের এক অনবদ্য চেষ্টায় তিনি হয়ে ওঠেন ওয়ান ম্যান আর্মি। সব পিছুটান ফেলে একাই অজানা গন্তব্যে এগিয়ে যান। দুর্গম এ অভিযানে বারবার তাল হারালেও স্টেফেনি প্যাট্রিক হাল ছাড়েননি। পরিবারের সঙ্গে অসাধারণ মুহূর্তগুলো ভেসে এলেই তার অভিযান গতি পায়। জীবন ভয়কে তুচ্ছ করে শত্রুর আঘাত মোকাবিলায় অকুতোভয় এক সৈনিক।
আমেরিকান জনপ্রিয় অভিনয়শিল্পী বেøক লিভলি অভিনীত অসাধারণ থ্রিলিং অ্যাকশন এ ছবিটি আগামীকাল মুক্তি পাচ্ছে। মার্ক বার্নেলের প্রথম নোবেল, ‘দ্য রিদম সেকশন’ অবলম্বনে ছবিটি পরিচালনা করছেন রিড মোরানো। স্টেফেনি প্যাট্রিকের চরিত্রে ব্লেক লিভলি ছাড়াও জুড ল্য, স্টারলিং কে ব্রাউন ড্যানিয়েল মেশ, রাযা জেফরিসহ অনেক পরিচিত মুখ দেখা যাবে ছবিটির বিভিন্ন চরিত্রে। জেমস বন্ড ফ্র্যাঞ্চাইজির জন্য সারাবিশ্বে সুপরিচিত চলচ্চিত্র নির্মাণ প্রতিষ্ঠান ‘ইওন প্রডাকশন্স’ রয়েছে ‘গ্লোবাল রোড এন্টারটেইনমেন্ট’-এর সঙ্গে। চিত্রগ্রাহক শন ববিট ও মেলানি অলিভার সম্পাদনায় প্যারামাউন্ট পিকচার্সের পরিবেশনায় ছবিটি রিলিজের তারিখ দু’দফায় পেছায়।
অবশেষে আজ ৩১ জানুয়ারি শুক্রবার সবার জন্য উন্মুক্ত হচ্ছে ছবিটি। সিলভার স্ক্রিনে আরো থাকছে অ্যাকশন, অ্যাডভেঞ্চার, কমেডিধর্মী চলচ্চিত্র এবং রোমাঞ্চকর এক ভ্রমণের গল্প নিয়ে নির্মিত ‘জুমানজি : দ্য নেক্সট লেভেল’, ‘ব্যাডবয়েজ’ সিরিজের তৃতীয় কিস্তি ‘ব্যাডবয়েজ ফর লাইফ’,রবার্ট ডাউনি জুনিয়র অভিনীত‘ডুলিটল’এবং সার্ফিং নিয়ে বাংলাদেশে প্রথমবার নির্মিত ‘ন ডরাই’।
সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭০১-৪৪৯৯৫৫ নম্বরে। বিজ্ঞপ্তি