সীতাকুন্ডে বাসা থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার

75

সীতাকুন্ডে ভাড়া বাসা থেকে রোপেল চাকমা (২২) নামে এক ইঞ্জিনিয়ারের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার সকাল ১০টায় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ এলাকার সোলাইমানের ভাড়া বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। সে খাগড়াছড়ি জেলার পানছড়ি থানার সূর্য মোহন পাড়া এলাকার বৃষ মোহন চাকমার পুত্র ও কুমিরা গোল্ডেন ইস্পাত কারখানার ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার।
ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন জানান, রোপেল চাকমা টানা তিনদিন কর্মস্থলে না যাওয়ায় এবং তার ব্যবহৃত ফোনে সংযোগ না পেয়ে বুধবার সকালে কারখানা থেকে এক কর্মকর্তা তার বাসায় আসেন। এসময় তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পেয়ে তাকে একাধিকবার ডাকাডাকি করেন। দীর্ঘক্ষণ ডাকার পরও তার সাড়া না পেয়ে তিনি বিষয়টি আমাকে অবহিত করেন। আমি বিষয়টি তাৎক্ষণিক সীতাকুন্ড থানায় অবহিত করলে এসআই আলিম উল্ল্যাহ ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজা কেটে ভেতরে প্রবেশ করেন এবং নিহতের লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।
সীতাকুন্ড মডেল থানার উপ-পরিদর্শক মো. আলিম উল্ল্যাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আমরা লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য মর্গে প্রেরণ করেছি।’