সন্দ্বীপে স্কুলছাত্রীকে উত্যক্তের অভিযোগে যুবক আটক

74

সন্দ্বীপে মুস্তাফিজুর রহমান উচ্চবিদ্যালয়ের এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে ফাহাদ (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে এ যুবককে আটক করে। ফাহাদ পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত আলতাফ হোসেনের পুত্র। থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে। ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানা গেছে, বৃহস্পতিবার স্কুল থেকে ফেরার পথে বাগেরহাট সংলগ্ন স্থানে ৭ম শ্রেণির ওই ছাত্রীকে গতিরোধ করে বখাটে ফাহাদ নানাভাবে উত্যক্ত করতে থাকে। পরে ছাত্রীটি দৌড়ে নিরাপদ স্থানে আশ্রয় নেয়। বিষয়টি তার অভিভাবকরা স্কুল শিক্ষক ও কমিটিকে অবহিত করেন।
স্কুলের প্রধান শিক্ষক দিদারুল আলম বলেন, ‘ইভটিজিং এর ঘটনা সত্য, আমাদের স্কুল কমিটির সভাপতি সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা। তিনি এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।’

চন্দনাইশে ইভটিজিং
করায় যুবকের
এক বছরের সাজা
চন্দনাইশ প্রতিনিধি
ইভটিজিং এর অপরাধে এক যুবককে ১ বছরের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়ে জেল হাজতে প্রেরণ করেছে চন্দনাইশ উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ।
সাজাপ্রাপ্ত যুবক দক্ষিণ কাঞ্চননগর এলাকার নাছির মোহাম্মদ পাড়ার বদন আলীর ছেলে আলাউদ্দীন (২৫)।
গতকাল দক্ষিণ কাঞ্চননগর এলাকায় মোবাইল কোর্ট এর মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আ ন ম বদরুদ্দোজা এ আদেশ দেন।
জানা যায়, আলাউদ্দীন দক্ষিণ কাঞ্চননগর প্রবাসী মোহাম্মদ নাছির উদ্দীনের মেয়ে আয়শা ছিদ্দিকা আশফি (১৬) কে ইভটিজিং করায় আশফি নিজে বাদী হয়ে অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপস্থিত সাক্ষ্য গ্রহণ করে আলাউদ্দীনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়ে জেল হাজতে প্রেরণ করেন।