শীতার্তদের কম্বল দিলেন সাবেক মেয়র মনজু

46

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে স্ট্যান্ডার্ড ব্যাংক লি.এর সৌজন্যে গতকাল সকাল ১০টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক ও স্ট্যান্ডার্ড ব্যাংক লি.এর পরিচালক এম মনজুর আলম এর উত্তর কাট্টলীস্থ বাসভবন চত্বরে গরীব, অসহায় দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এম মনজুর আলম।
অনুষ্ঠানে মনজুর আলম বলেন, এখন শীতকাল। এই সময়ে গরীব, অসহায়, দুঃস্থ মানুষেরা শীতে কষ্ট পায়। নানা রোগ-ব্যাধিতে আক্রান্ত হয়। তাই এই অসহায় মানুষগুলোর কথা চিন্তা করে আমাদের এই উদ্যোগ। আমি মনে করি দরিদ্রদের কল্যাণে এভাবে সকলকে এগিয়ে আসা উচিত।
অনুষ্ঠানে মনজুর সদ্য পরলোকগমনকারী আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আকবর শাহ থানা আওয়ামী লীগ এর সহ সভাপতি লোকমান আলী, মোস্তফা-হাকিম কেজি এন্ড হাই স্কুলের পরিচালনা পর্ষদের সদস্য নেছার আহমদ, সমাজসেবক আব্দুল্লাহ আল হারুন, বীরেন্দ্র লাল দে, মোহাম্মদ জাফর, মহিলা সম্পাদিকা মিলি চৌধুরী প্রমুখ। খবর বিজ্ঞপ্তির