লোহাগাড়ায় ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৯

23

লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে মাদক, সাজাপ্রাপ্ত, ডাকাতি ও চুরি মামলায় ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২৬ জুন বুধবার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন বড়হাতিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও মিয়াজি পাড়ার মৃত ফারুক আহাম্মদের পুত্র মামুনুর রশিদ প্রকাশ মামুন মেম্বার (৪৩), একই এলাকার মৃত আজিজুর রহমানের পুত্র সাইদুল ইসলাম (২৫), বড়হাতিয়া হাজির পাড়ার জাগির হোসেনের পুত্র মোহাম্মদ পেয়ারু (৩৩) ও চরম্বা ইউনিয়নের বিবির বিলা এলাকার জমির উদ্দিন (২৫)। তাদের কাছ থেকে ১৯৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
অপরদিকে, গ্রেপ্তার হয়েছেন চুরির মামলায় উপজেলার বড়হাতিয়া হাজির পাড়ার আবুল কালামের পুত্র নেছার (৩০), একই এলাকার জালাল আহাম্মদের পুত্র এমরান (২৮), সাজাপ্রাপ্ত আসামি উপজেলার চুনতি ইউনিয়নের পানত্রিশা এলাকার মৃত আনু মিয়ার পুত্র আমির আহাম্মদ (৩৩), চরম্বা ইউনিয়নের রাজঘাটা এলাকার আবদুল মোতালেবের পুত্র নুরুচ্ছফা (৩৮) ও ডাকাতি মামলার আসামি উপজেলা সদরের জমিদার পাড়ার মৃত জালাল আহমদের পুত্র টিপু সোলতান (৫২)।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, মাদকের ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এ অভিযান অব্যাহত থাকবে। বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।