রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

33

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার জিয়ানগর এলাকায় সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশা চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন।
গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মো. কবির (৪৫)। তার বাড়ি হাতিয়া থানার বুড়িরচর গ্রামে বলে জানা যায়। দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী মো. রিয়াজ (২৪) আহত হয়েছেন। সে রাঙ্গুনিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড সৈয়দবাড়ি এলাকার মো. বাবুর ছেলে। আহত রিয়াজকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে রাঙ্গুনিয়া থানা পুলিশ।
স্থানীয় প্রত্যক্ষদর্শী জানায়, আহত রিয়াজ মোটরসাইকেল চালিয়ে কাপ্তাই সড়ক পথে চট্টগ্রাম শহর থেকে রাঙ্গুনিয়ার দিকে আসছিলেন। আসার পথে উপজেলার পোমরা জিয়ানগর এলাকায় এলে বিপরিত দিক থেকে আসা দ্রুতগামী সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটিই দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়। স্থানীয়রা মোটর বাইক চালককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. এরশাদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। এই ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে।