রাউজানে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

3

রাউজান প্রতিনিধি

রাউজানের কদলপুর ইউনিয়নে নিজ ঘরের শয়ন কক্ষের তীরের সঙ্গে ফাঁসিতে ঝুলানো অবস্থায় সজল বড়ুয়া (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার সকালে ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের দক্ষিণ জয়নগর বড়ুয়া পাড়ার নিজ বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত সজল বড়ুয়া ঐ এলাকার মৃত নির্মল বড়ুয়ার ছেলে। ৩ ভাই ১ বোনের মধ্যে সে সবার বড়।
নিহতের ভাই সজীব বড়ুয়া জানান, সজল চুয়েট স্কুল এন্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করার পর নগরীর একটি গার্মেন্টসে চাকরি করতো। কয়েকমাস আগে তার প্রবাসে চলে যাওয়ার কথা থাকায় চাকুরিটা ছেড়ে দেন। বিভিন্ন জটিলতার কারণে তার প্রবাস যাত্রা আটকে যায়। গতকাল ১ সেপ্টেম্বর থেকে তার আবারো গার্মেন্টসের চাকুরিতে যোগদানের কথা ছিল। গত বুধবার রাতে পরিবারের সবাই একসাথে খাবার সেরে সজল সকাল ৮টার সময় তাকে ঘুম থেকে জাগিয়ে দিতে তার মাকে বলে নিজের রুমে চলে যায় সজল। রাত ২টা ৩০ মিনিট পর্যন্ত সজল অনলাইনে সক্রিয় ছিল। সকালে ঘর পরিস্কার করার সময় হঠাৎ তার শয়ন কক্ষে লাশ ঝুলতে দেখতে পায় মা।
স্থানীয় মহিলা ইউপি সদস্য এনি বড়ুয়া বলেন, সজল অত্যন্ত ভাল ছেলে ছিল। শান্তশিষ্ট একটি ছেলের এরকম মৃত্যু মেনে নেওয়া যায় না। সে হয়তো কোন কারণে দুশ্চিন্তাগ্রস্ত ছিল যা সে কাউকে জানাতে পারেনি।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রশিতে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।