রাউজানে ইউপি সদস্যকে হামলার ঘটনায় মামলা

40

রাউজানে সড়কে ভারি যান চলাচলে বাধা দেওয়ায় পল্টন দেব (৩৫) নামে বিনাজুরীর ইউপি সদস্যকে হামলার ঘটনায় গত সোমবার এলাকার উজ্জল দাশ (৪২), মুন্না দাশ (৩৭) ও বিন্দু দাশ (৫০) নামে তিন জনকে আসামি করে মামলা রুজু করেছে আহত ইউপি সদস্য পল্টন দেব।
রাউজান থানায় মামলা সূত্রে ও এলাকার শিমুল বিশ্বাস জানান, উপজেলার বিনাজুরী ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ রমেশ চৌধুরী সড়কটি গত দুই দিন আগে স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর অর্থায়নে সংস্কারের পর ভাড়ী যান চলাচল না করতে এলাকাবাসির অনুরোধে ইউপি সদস্য পল্টন দেব ভাড়ী যান রোধের জন্য সড়কে গাছ দিয়ে সীমা রেখা দিয়ে দেয়। যার দরুন নির্দিষ্ট মাপের গাড়ি চারা বড় গাড়ি প্রবেশ করতে পারছে না। এতে গত সোমবার দুপুর সাড়ে ১২টার সময় একটি মালবর্তী ট্রাক এই সড়কে ঢুকলে সড়কের গতিরোধের জন্য বসানো গাছের কারনে এই বড় ট্রাকটি ঢুকানো যাচ্ছে না।
এসময় ট্রাকে ঢুকাতে সড়কের গতিরোধক গাছ গুলি উড়িয়ে ট্রাকটি নিয়ে যায়। এর ফলে সড়কের ব্যাপক জায়গায় ক্ষতি সাধিত হয়। তখন খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য পল্টন দেব এ বিষয়ে জানতে চাইলে এলাকার উজ্জল দাশ (৪২), মুন্না দাশ (৩৭) ও বিন্দু দাশ (৫০) নামে তিন ব্যক্তি মেম্বার পল্টন দেবকে লোহার রড, লাটি দিয়ে আঘাত করে। এতে পল্টন দেবের বুক, তলপেটে মারাত্মক আহত হয়। এই ঘটনার পর আহত ইউপি সদস্য পল্টন দেব চিকিৎসা শেষে রাত ৮টার সময় এলাকার প্রিয় রঞ্জন দাশের পুত্র উজ্জল দাশ (৪২), মুন্না দাশ (৩৭) ও বিন্দু দাশকে আসামি করে রাউজান থানায় একটি মামলা রুজু করেন। বিষয়টি নিয়ে রাউজান থানার উপ পরিদর্শক নুরুন নবী জানান, এই ঘটনার আহত ইউপি সদস্য পল্টন দেব তিন জনকে আসামি করে একটি মালা রুজু করেন। এতে আমরা অভিযান চালালেও আসামিরা পলাতক থাকায় গ্রেপ্তার করা যায়নি। তবে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।