ম্যাজিক বাউলিয়ানা তৃতীয় সিজনের প্রথম অডিশন

66

বাংলা লোকসংগীতে নতুন প্রতিভা অন্বেষণে মাছরাঙা টেলিভিশনে আবার শুরু হয়েছে সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ তৃতীয় সিজন’। দেশের তরুণ প্রজন্মকে এবং বিশ্বমঞ্চে বাংলা লোকগানের চিরন্তন আবেদনের সাথে পরিচয় করানোর উদ্দেশ্যেই এই রিয়েলিটি শো।
তৃতীয় আসরে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন করেছেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। প্রথম অডিশন রাউন্ড অনুষ্ঠিত হয় ৪ অক্টোবর দামপাড়ায় বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয়ে। দিনভর অসংখ্য প্রতিযোগীদের গান শুনে বিচারকাজ করেছেন অণিমা মুক্তি গোমেজ, আজাদ দেওয়াম মুক্তি, স্বপ্না রায়, খগেন্দ্রনাথ ঠাকুর। চট্টগ্রাম থেকে বিচারক ছিলেন কল্যাণী ঘোষ এবং আবদুর রহিম। বিচারকরা অডিশন এবং সিলেকশন রাউন্ড থেকে ঢাকা যাওয়ার ম্যাজিক কার্ড প্রদান করেন তিনজন শিল্পীকে। তারা হলেন প্রশান্ত দাস, নয়ন শীল এবং বিধান দাস। বিজয়ী প্রতিযোগীরা দেশ ও বিদেশের জনপ্রিয় লোকসঙ্গীত শিল্পীদের সাথে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট এর মঞ্চে গাওয়ার সুযোগ পাবেন।
ম্যাজিক বাউলিয়ানা এর পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। রেডিও পার্টনার রেডিও দিন-রাত, ওয়ারড্রোব পার্টনার- বিশ্বরঙ। প্রেস পার্টনার-কালের কন্ঠ। অনলাইন মিডিয়া পার্টনার- বাংলানিউজটোয়েন্টিফোরডটকম। ম্যাজিক বাউলিয়ানা সম্পর্কে আরও জানতে ভিজিট করুন ম্যাজিক বাউলিয়ানা-এর ওয়েবসাইট (িি.িসধমরপনধঁষরধহধ.পড়স.নফ), অথবা ফোন করুন টোল ফ্রি নম্বরে ০৮০০০৮৮৮০০০। বিজ্ঞপ্তি