ব্যাডমিন্টন পুরুষ এককের খেলা শুরু

30

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ার ব্যাডমিন্টন পুরুষ এককের প্রথম রাউন্ডের খেলাসমূহ গতকাল রবিবার সম্পন্ন হয়েছে। এতে ক গ্রæপের তিনটি, খ গ্রæপের তিনটি, গ গ্রæপের তিনটি ও ঘ গ্রæপের তিনটিসহ মোট বারটি খেলা অনুষ্ঠিত হয়। ক গ্রæপ থেকে ক গ্রæপ থেকে রবি শংকর চক্রবর্তী এবং সোহেল সরওয়ার, খ গ্রæপ থেকে সবুর শুভ এবং আরিচ আহমেদ শাহ, গ গ্রæপ থেকে এস এম ইফতেখারুল ইসলাম, রাহুল দাশ নয়ন এবং রতন বড়–য়া, ঘ গ্রæপ থেকে কামাল উদ্দিন খোকন এবং সুমন গোস্বামী প্রতিপক্ষকে হারিয়ে পরবর্তী রাউন্ডে উন্নীত হয়েছেন। খেলাসমূহ পরিচালনা করেন সিজেকেএস ব্যাডমিন্টনের হেড কোচ মোহাম্মদ মোর্শেদ খান।
এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ আলী আব্বাস, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, ক্রীড়া উপকমিটির সদস্য নির্মল চন্দ্র দাশ, জাকির হোসেন লুলু, রাজেশ চক্রবর্তীসহ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রেস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।
আজ সোমবার ব্যাডমিন্টন পুরুষ এককে ক গ্রæপ থেকে শাহনেওয়াজ রিটন এবং রবি শংকর চক্রবর্তী মুখোমুখি হবেন ১১:৩০ টায়, গ গ্রæপ থেকে তাজুল ইসলাম এবং এস এম ইফতেখারুল ইসলাম বেলা ১২:০০টায়, রাহুল দাশ নয়ন এবং রতন বড়–য়া মুখোমুখি হবেন ১১:৩০ টায়। ঘ গ্রæপ থেকে কামাল উদ্দিন খোকন এবং সুমন গোস্বামী মুখোমুখি হবেন ১০:৩০ টায়। ব্যাডমিন্টন চল্লিশোর্ধ দ্বৈতে ফরিদ উদ্দিন চৌধুরী-আলীউর রহমান জুটি আলমগীর সবুজ-সঙ্গী জুটির মুখোমুখি হবেন ১২:০০ টায়, সাইফুল্লাহ চৌধুরী-সঙ্গী জুটি নজরুল ইসলাম-সঙ্গী জুটির মুখোমুখি হবেন ১২:৩০ টায়, শাহনেওয়াজ রিটন-সবুর শুভ জুটি বশির আহমদ-তপন দাশ বর্মন জুটির মুখোমুখি হবেন ১২:৩০ টায় এবং খোরশেদুল আলম শামীম-গোলাম মাওলা মুরাদ জুটি মুখোমুখি হবেন মোহাম্মদ আলী-শওকত ওসমান জুটির ১২:৩০ টায়।
ক্রীড়া প্রতিযোগিতার ব্যাডমিন্টন ইভেন্টে অংশগ্রহণকারীদের যথাসময়ে নগরীর সিজেকেএস জিমনেশিয়াম হলে উপস্থিত থাকার জন্য ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু অনুরোধ জানিয়েছেন।