বোয়ালখালীতে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

23

বোয়ালখালীতে সড়ক সংস্কারসহ কালুরঘাটে সড়ক কাম রেল সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে বোয়ালখালী উন্নয়ন সংগ্রাম পরিষদ। গত ২৬ অগাস্ট উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধনে উপস্থিত ছিলেন বোয়ালখালী উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি জাসদ নেতা মো. ছৈয়দুল আলম, উপজেলা জাসদ সাধারণ সম্পাদক মো. ওবাইদুল হক, ইসলামী ফ্রন্টের পৌর সভাপতি মো. জাহাঙ্গীর আলম, শেখ মোহাম্মদ সালাউদ্দিন, কালু মেম্বার, মো. সেকান্দর কাদেরী।
কালুরঘাটে সড়ক কাম রেল সেতুর দ্রুত নির্মাণ, পূর্ব কালুরঘাট থেকে পটিয়া মনসার টেক পর্যন্ত আরাকান সড়ক সংস্কার ও গোমদন্ডী ফুলতল থেকে কানুনগোপাড়া পর্যন্ত সড়ক অবিলম্বে সংস্কারের দাবি জানায় মানববন্ধনে অংশ নেওয়া বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
মো. ছৈয়দুল আলম বলেন, বোয়ালখালী একটি অবহেলিত উপজেলার নাম। কালুরঘাট সেতুতে ভোগান্তি এ উপজেলাবাসীর নিত্যসঙ্গী। এছাড়া নাজুক হয়ে পড়েছে উপজেলার সড়কগুলো।
ফলে ভাঙা সড়কে ঘটছে দুর্ঘটনা। তিনি আরো বলেন, আরাকান সড়ক সংস্কারের জন্য টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে গত এক বছর আগে ও গোমদন্ডী ফুলতল টু কানুনগোপাড়া সড়ক সংস্কারের টেন্ডার হয়েছে গত ৬ মাস পূর্বে। টেন্ডার হলেও এখনো পর্যন্ত কাজ শুরু করেননি কর্তৃপক্ষ।