বিভিন্ন সংগঠনের ঈদবস্ত্র বিতরণ

35

কর্ণফুলীঃ

কর্ণফুলীতে সিএনজি চালকদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। সমিতির পক্ষ থেকে গত মঙ্গলবার রাতে সমিতির কার্যালয়ে ৩ শতাধিক সদস্যদের মাঝে এসব ঈদবস্ত্র বিতরণ করেন। এ উপলক্ষে আয়োজিত এক সভায় সমিতির সভাপতি সভাপতি আবুল কালাম আবুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি মোহাম্মদ ফরিদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, কোষাধ্যক্ষ মোহাম্মদ ফোরকান, সিনিয়র সদস্য মোহাম্মদ ইসমাঈল, নুরুল আবছার, আনার আহমদ বাদশা, আবুল কালাম, মুজিবুর রহমান প্রমুখ। সভা শেষে সমিতির সদস্যদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

মিরসরাইয়

লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাই’র উদ্যোগে এবং লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের সার্বিক তত্বাবধানে ইফতার সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩১ মে) উপজেলার ৪ নম্বর ধুম ইউনিয়নের মোবারকঘোনা মদীনাতুল উলুম ইসলামিয়া ছিদ্দিকিয়া মাদ্রাসায় ইফতার সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়।
লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের প্রেসিডেন্ট লিও শওকত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের সহ-সভাপতি লায়ন্স মাইন উদ্দিন, যুগ্ম সম্পাদক লায়ন্স আশরাফ উদ্দিন সোহেল, ধুম কমিউনিটি ইউএই’র সভাপতি ইয়াসিন আরফাত সোহাগ, সাংবাদিক মাঈন উদ্দিন, লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের সেক্রেটারি লিও কাজী তোফাজ্জল হোসেন, ট্রেজারার লিও আসিফুল ইসলাম, লিও তানভীর হোসেন, লিও অনিক, লিও অন্টু, লিও জাহিন, লিও আজিম, লিও আরিফ প্রমুখ। অনুষ্ঠানে ৪০ জন এতিম শিক্ষার্থীর মাঝে ইফতার সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়।