ফটিকছড়িতে ইয়াবাসহ গ্রেপ্তার ৪

38

ফটিকছড়ি থানা পুলিশের বিশেষ অভিযানে এক হাজার ৫০ পিস ইয়াবাসহ চার ইয়াবা কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৬টি মুঠোফোন ও মাদক বিক্রয়ের দেড় লক্ষ টাকা উদ্ধার করা হয়। গতকাল সোমবার ভোরে পৌরসভার ডাকবাংলোর পাশে একটি ভবন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাকৃতরা হলেন ফটিকছড়ি পৌরসভার উত্তর রাঙ্গামাটিয়া গ্রামের এস এম আবু জাফর মুনিরীর ছেলে এস এম আবু শোয়াইব মুনিরী (৪০), নানুপুর আজগর আলী পন্ডিত বাড়ীর মৃত মাঈন উদ্দিনের ছেলে মনির উদ্দিন (৪৩), পাইন্দং ইউপির বেড়াজালী গ্রামের আব্দুল জলিল মিয়া বাড়ীর মজিবুল আলম চৌধুরীর ছেলে মো. নজরুল ইসলাম (৪১) ও জাফতনগর ইউপির ফতেহপুর গ্রামের আবিদ উল্লাহ উকিল বাড়ীর মৃত আব্দুল মোনাফের ছেলে মো. আব্দুল ওয়াজেদ (৪২)।
পুলিশ জানায়, হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. আবদুল্লাহ আল মাছুমের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আকতার জানান, এক হাজার ৫০ পিস ইয়াবা, ৬টি মুঠোফোন ও মাদক বিক্রয়ের দেড় লক্ষ টাকাসহ গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।