প্রত্যেক মা-বাবার প্রত্যাশা সন্তান যেন সুনাগরিক হয়

78

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মা-বাবার স্বপ্ন বাস্তবায়নই একজন শিক্ষার্থীর উদ্দেশ্য হওয়া উচিত। প্রত্যেক অভিভাবকই চান তার সন্তান শিক্ষা-দীক্ষায় দেশের একজন সুনাগরিক হিসেবে গড়ে উঠুক। মূল্যবোধ সম্পন্ন উন্নত নৈতিক চরিত্রের অধিকারী হয়। আর তাদের সে প্রত্যাশা পূরণে সরকার দেশের শিক্ষা খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছে।
তিনি শনিবার দুপুরে নগরীর আন্দরকিল্লা কদম মোবারক সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। চসিক সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মিসেস আনজুমান আরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, মোহাম্মদ শফিউল আলম এবং প্রতিষ্ঠান পরিচালনা পর্যদের সদস্য এ এম সাইফুদ্দিন, মুজিবুর রহমান খান ও নুরনাহার বেগম বিশেষ অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠান প্রধান মোহাম্মদ মোখলেচুর এবং সহকারী প্রধান শিক্ষক আবদুল গফুর ধন্যবাদ জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে বিদ্যালয় কর্তৃক প্রকাশিত ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন সিটি মেয়র। পরে মেধাবী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। বিজ্ঞপ্তি