দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান

49

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন বলেন, আওয়ামী লীগকে অনেক প্রতিক‚ল অবস্থা মোকাবেলা করে দলকে এ পর্যায়ে নিয়ে আসার পেছনে প্রকৃত নেতাকর্মীদের অবদান অপরীসীম। তাই তিনি দলকে আরো সু-সংগঠিত করতে দলের প্রকৃত ও ত্যাগী নেতাকর্মীদের এগিয়ে আসার আহবান জানান।
তিনি গত ৩১ মে সাতকানিয়া একটি কনভেনশন সেন্টারে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালেব সিআইপি’র সভাপতিত্বে ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিন সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। তাই উন্ননকে আরো ত্বরান্বিত করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান।
সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী। তিনি বর্তমান সরকারকে উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং শেখ হাসিনার নেতেৃত্ব সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্তিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএম সাঈদ, যুব ও ক্রীড়া সম্পাদক গোলম ফারুক ডলার, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার ফরিদুল আলম, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, এড. আহমদ সাইফুদ্দিন সিদ্দিকী, এড. প্রদীপ কুমার চৌধুরী, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল মন্নান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম সিকদার প্রমুখ।
উক্ত সভায় সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্থরের কর্মকর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/ সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাশেষে ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সোনাকানিয়া মজিদিয়া মাদ্রাসার সুপার মওলানা আইয়ুব নাসের। বিজ্ঞপ্তি