রাবিপ্রবিতে গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা উপলক্ষে সমন্বয় ও শৃঙ্খলা সভা

3

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণার এর সভাকক্ষে সোমবার সকাল ১১টায় আসন্ন এঝঞ গুচ্ছভুক্ত ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার এর সভাপতিত্বে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় এঝঞ ভর্তি পরীক্ষা সংক্রান্ত আইনশৃঙ্খলা, ট্রাফিক ব্যবস্থাপনা ও কেন্দ্র/উপকেন্দ্রের পরীক্ষা ব্যবস্থাপনা বিষয়ে আলোচনা করা হয়। উপস্থিত সদস্যরা সুষ্ঠুভাবে পরীক্ষা আয়োজনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, রাবিপ্রবি ব্যবসায় অনুষদের ডীন ও সহযোগী অধ্যাপক সূচনা আখতার, ইঞ্জিনিয়ারিং সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের ডীন ও সহকারী অধ্যাপক ধীমান শর্মা, ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ও প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. নিখিল চাকমা, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান আহমেদ ইমতিয়াজ, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান মোসা. হাবিবা, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) সপ্তর্ষি চাকমা, ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক ড. সুপ্রিয় চাকমা, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. মাঈনুদ্দীন, পরিচালক (হিসাব) মো. নূরুজ্জামান, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) আবদুল গফুর, একাডেমিক বিভাগের সহকারী রেজিস্ট্রার মাহবুব আরা, রাঙামাটি জেলা প্রশাসকের প্রতিনিধি সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আওয়ালীন খালেক, পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদুল ইসলাম, রাঙামাটি সরকারি কলেজের প্রতিনিধি সহযোগী অধ্যাপক ত্রিবিজয় চাকমা, রাঙামাটি সরকারি মহিলা কলেজের প্রতিনিধি সহকারী অধ্যাপক ইতি সরকারসহ রাঙামাটি জেলার বিভিন্ন বিভাগ ও দপ্তর, যানবাহন সমিতি এবং সিএনজি মালিক সমিতির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এবার এঝঞ ভর্তি পরীক্ষায় রাবিপ্রবির তত্ত্বাবধানে আগামী ২৭ এপ্রিল অ ইউনিট, ৩ মে ই ইউনিট এবং ১০ মে ঈ ইউনিটের রাঙামাটি শহরের রাবিপ্রবি কেন্দ্রসহ ৮ টি উপ-কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রধান কেন্দ্র হচ্ছে রাবিপ্রবি ক্যাম্পাস এবং উপ-কেন্দ্রগুলো হচ্ছে রাঙামাটি সরকারি কলেজ, রাঙামাটি সরকারি মহিলা কলেজ, রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ, মোনঘর আবাসিক উচ্চ বিদ্যালয়, শহীদ আবদুল আলী একাডেমী এবং ভেদভেদী পৌর উচ্চ বিদ্যালয়। এবারের এঝঞ ভর্তি পরীক্ষায় অ ইউনিটের অধীনে ৮৫৮২, ই ইউনিটের অধীনে ২৭৪৪ এবং ঈ ইউনিটের অধীনে ৩২০৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।