জাফরের পক্ষে ভোটারের দ্বারে দ্বারে স্ত্রী-পুত্র

80

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে নৌকা প্রতীকের প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আলমের পক্ষে ভোট চাইছেন তার স্ত্রী শাহেদা জাফর ও ছেলে তানভীর সিদ্দিকী তুহিন।
প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত চকরিয়া-পেকুয়ার বিভিন্ন এলাকায় গিয়ে মহিলাদের নিয়ে উঠান বৈঠক করে ভোট চাইছেন জাফর আলমের স্ত্রী শাহেদা জাফর।
অপরদিকে এলাকার তরুণদের ঐক্যবদ্ধ করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বাবার জন্য ভোট প্রার্থনা করছেন ছেলে তানভীর সিদ্দিকী তুহিন।
মা-ছেলের এমন ব্যতিক্রমীধর্মী প্রচারণা সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া পড়েছে।
প্রচারণার অংশ হিসেবে গত সোমবার বিকালে চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে একটি বাড়িতে উঠান বৈঠক করেন শাহেদা জাফর। বিভিন্ন বয়সের শতাধিক মহিলা উপস্থিত ছিলেন। শাহেদা জাফর স্বামীর জন্য ভোট চান ভোটরদের কাছে এবং স্বামীর নির্বাচনী প্রচারপত্রও বিলি করেন।
এ সময় তার সাথে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, পৌর কাউন্সিলর মো. রেজাউল করিমসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে তানভীর সিদ্দিকী তুহিন অর্ধশতাধিক তরুণদের নিয়ে উপজেলার বিভিন্ন এলাকার গ্রামীণ হাট-বাজার, পাড়া-মহল্লায় গিয়ে পিতা জাফর আলমের জন্য ভোট প্রার্থনা করেন।
তুহিন বলেন, আমার পরিবারের সকল সদস্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী ও জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছি। আমার বাবা জাফর আলম সততার সাথে দীর্ঘদিন ধরে রাজনীতি করছেন। তার রাজনীতি চকরিয়া-পেকুয়ার খেটে খাওয়া মানুষের জন্য। বাবার রাজনীতির কারণে আমরা বারবার অত্যাচার-নিপীড়নের শিকার হয়েছি।
তুহিন আরও বলেন, জনগণ আমার বাবাকে ভোট দিয়ে পৌরসভা মেয়র, উপজেলা চেয়ারম্যান বানিয়েছেন। এবার তারাই আমার বাবাকে সংসদ সদস্য নির্বাচিত করবেন। এতে আমার বাবা এলাকার উন্নয়ন করবেন। একই সাথে উন্নত বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করবেন।