চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় নিহত স্কুলশিক্ষিকা

23

চন্দনাইশের দোহাজারী দেওয়ানহাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ব্যাটারিচালিত অটোরিক্শা ও মালবাহী পিকআপের মধ্যে সংঘর্ষ হয়। এতে জান্নাতুল ফেরদৌস (৩৫) নামে এক প্রাইমারি স্কুলশিক্ষিকা নিহত হন। এ দুর্ঘটনায় তার স্বামী নুরুল আলম (৪০) ও সন্তান গুরুতর আহত হন। গত বৃহস্পতিবার বিকালে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।
জান্নাতুল ফেরদৌস উপজেলার হাশিমপুর জাতীয় তরুণসংঘ সরকারি প্রাইমারি স্কুলের সহকারী শিক্ষিকা ছিলেন। তিনি হাশিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ হাশিমপুর করিম বাড়ির মো. ইলিয়াছের মেয়ে।
স্বজনরা জানান, জান্নাতুল ফেরদৌস ও তার স্বামী নুরুল আলম বৃহস্পতিবার বিকালে দোহাজারীতে চিকিৎসা নিতে যান। চিকিৎসা শেষে ব্যাটারিচালিত অটোরিক্শাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় দেওয়ানহাট এলাকায় পৌঁছলে কক্সবাজারগামী একটি মালবাহী পিকআপের সাথে তাদের বহনকারী অটোরিক্শার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌসকে মৃত ঘোষণা করেন। নিহত শিক্ষিকার ৩ বছর এবং ২ বছর বয়সী এক মেয়ে এবং ৮ মাস বয়সী এক ছেলে রয়েছে।
এ ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, সড়ক দুর্ঘটনার কথা শুনেছি। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।