চট্টগ্রাম মহানগর বিএনপির দোয়া মাহফিল

31

 

চট্টগ্রাম মহানগর বিএনপির আহŸায়ক ডা. শাহাদাত হোসেনের মা করোনা আক্রান্ত শায়েস্তা খানমের রোগমুক্তি ও সুস্থতা কামনায় মহানগর বিএনপির উদ্যোগে ২ আগস্ট বাদে জোহর এনায়েত বাজার শাহী জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে শায়েস্তা খানমের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা মীর মো. রাশেদুল আলম।
মাহফিলে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, শায়েস্তা খানম করোনা আক্রান্ত হওয়ার পর আল্লাহর রহমতে কোভিডের যে আক্রমণ, সেখান থেকে তিনি কিছুটা ভাল আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। কিন্তু অনেকগুলো পুরনো রোগ নতুন করে দেখা দেওয়ায় তিনি চিকিৎসাধীন আছেন। করোনা আক্রান্ত ডা. শাহাদাত হোসেনের মমতাময়ী মায়ের রোগমুক্তির জন্য তিনি সবার কাছে দোয়া চান। পাশাপাশি করোনা আক্রান্ত বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী মীর মো. নাছির উদ্দীন ও দক্ষিণ জেলা বিএনপির আহŸায়ক আবু সুফিয়ানের মা মোছাম্মৎ হুরে জান্নাতের আশু রোগমুক্তি কামনা করেন।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন এ এম নাজিম উদ্দিন, এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, এস এম সাইফুল আলম, ইয়াসিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, হারুন জামান, এড. মফিজুল হক ভূইয়া, জাহাঙ্গীর আলম দুলাল, এস এম আবুল ফয়েজ, মো. কামরুল ইসলাম, সাংবাদিক জাহিদুল করিম কচি, শেখ নুরুল্লাহ বাহার, মন্জুর রহমান চৌধুরী, মামুনুল ইসলাম হুমায়ুন, হাজী মো. সালাউদ্দীন, জি এম আইয়ুব খান, মো. শাহ আলম, এড. সিরাজুল ইসলাম চৌধুরী, এম আই চৌধুরী মামুন, জাকির হোসেন, নুর হোসাইন, আবদুল কাদের জসিম, হাবিবুর রহমান, ডা. বেলায়েত হোসেন ঢালী, সাবেক কাউন্সিলর এম এ মালেক, একেএম পেয়ারু, মো. ইদ্রিস আলী, অধ্যক্ষ খোরশেদ আলম, আবদুল আজিজ, আলমগীর নূর, আরিফ মেহেদী, সালাউদ্দীন লাতু, জসিম উদ্দীন, ইউসুফ সিকদার, বুলবুল আহমেদ, মো. মহসিন, এড. সৈয়দুল আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি