স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

5

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি রোধে সর্বাত্মক লকডাউনের ষষ্ঠ দিনে প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৩ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়েছে। গতকাল সোমবার চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এ জরিমানা আদায় করেন। এ সময় ১ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ২টি মামলায় ১ হাজার ৫০০ টাকা অর্থদন্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ একই এলাকায় সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় ২টি মামলায় ১ হাজার টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী ৪টি মামলায় ১ হাজার ১০০ টাকা অর্থদন্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় ৫টি মামলায় ৫ হাজার টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ ৩টি মামলায় ৫০০ টাকা অর্থদন্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ১টি মামলায় ২০০ টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন ৩টি মামলায় ১ হাজার ২০০ টাকা অর্থদন্ড আদায় করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় ৩টি মামলায় ১ হাজার ৪০০ টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক ৬টি মামলায় ১ হাজার ২৫০ টাকা অর্থদন্ড আদায় করেন।
এ ছাড়াও লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ও আব্দুল্লাহ আল মামুন নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।