‘সৃষ্টি এবং বন্ধনে সিজলের পথচলা’ শীর্ষক আলোচনা

49

সিজল প্রতিষ্ঠার ২৩ বছর উপলক্ষে সিজল এর ব্যবস্থাপনা পার্টনার মো. শহিদ উল্ল্যা কোরাইশীর সভাপতিত্বে ‘সৃষ্টি এবং বন্ধনে সিজল এর পথচলা’-শীর্ষক এক আলোচনা সভা গত রবিবার সিজলের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। তিনি সিজলের দীর্ঘ পথচলায় কর্মকর্তা এবং কর্মচারীদের মনোনিবেশের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, মানসম্মত খাদ্য উৎপাদনের পাশাপাশি কারখানা থেকে আরম্ভ করে সেলস সেন্টার পর্যন্ত পরিস্কার-পরিচ্ছন্নতার সাথে উৎপাদন, প্যাকেজিং, সংরক্ষণ, পরিবেশন এবং বাজারজাতকরণ যা বর্তমানে যুগে ক্রেতাদের এক নম্বর চাহিদা এবং সিজল এই কাজে শতভাগ উত্তীর্ণ হয়েছে। আলোচনা সভায় সিজল এর চেয়ারম্যান লায়ন মো. নুরুল আলম বলেন-সিজল প্রতিষ্ঠালগ্ন থেকে ক্রেতাদের চাহিাদানুযায়ী নতুন নতুন এবং অপ্রত্যাশিত হরেক রকম খাদ্য নিয়ে গবেষণা করে ক্রেতাদের মুখরোচক খাদ্য তৈরিতে সর্বদাই নিয়োজিত ছিল। ক্রেতারা সর্বদাই তাদের নিজেদের চাহিদা, অতিথি আপ্যায়ন এবং ঘরোয়া-সামাজিক ও রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে সিজল এর ফাস্ট ফুড এবং মিষ্টান্ন সামগ্রীর প্রধান্য দেওয়ায় তিনি ক্রেতা, শুভানুধ্যায়ী এবং কর্মকর্তা ও কর্মচারীদেরকে ধন্যবাদ জানান।
প্রতিষ্ঠাবার্ষিকীতে সিজল এর সকল সেলস সেন্টারকে আকর্ষণীয়ভাবে জানানো হয় এবং সিজল এর ব্যবস্থাপনা পার্টনার মো. শহিদ উল্ল্যা কোরাইশীর একান্ত আগ্রহে সিজল এর কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে প্রতিযোগিতার ভিত্তিতে বাছাইকৃত নিয়মিত কোরান পড়ুয়াদের দিয়ে কোরআন খতম সম্পন্ন করা হয় এবং সিজল এর প্রথানুযায়ী হাদীয়া স্বরূপ জায়নামাজ বিতরণ করা হয়।
আলোচনা সভায় আরো অংশগ্রহণ করেন প্রতিষ্ঠানের জিএম মজিবুর রহমান, এজিএম মো. আবদুল করিম, মার্কেটিং ম্যানেজার মো. নজরুল ইসলাম ইসলাম রাসেল, সহকারী ম্যানেজার মেহেদী হাসান বাপ্পি, ম্যানেজার মো. শাহিন, ম্যানেজার মো. মিজানুর রহমান, ইঞ্জিনিয়ার মো. নজরুল ইসলাম, মো. সিনিয়র ম্যানেজার খোরশেদ আলম, সিনিয়র এক্সিকিউটিভ মো. নুরুল আমিন, সহকারী ম্যানেজার উত্তম কুমার এবং সকল বিভাগীয় ইনচার্জবৃন্দ। খবর বিজ্ঞপ্তির