সুপার ব্র্যান্ডস এয়ারকন্ডিশনারের স্বীকৃতি পেল ‘গ্রী এসি’

16

 

বিশ্বের নাম্বার ওয়ান এয়ারকন্ডিশনার ব্র্যান্ড গ্রী বাংলাদেশে সুপার ব্র্যান্ডস স্বীকৃতি পেয়েছে। বর্তমানে বিশ্বে ৯০টিরও অধিক দেশে চলমান ব্র্যান্ড গুলোকে কঠোর প্রক্রিয়ার দিয়ে Superbrands এর স্বীকৃতি প্রদান করা হয়। ১৯৯৪ সালে চালু হওয়া সুপার ব্র্যান্ড স্বীকৃতি এখন ব্র্যান্ড গুলির জন্য সবচেয়ে সাফল্যের প্রতীক হিসাবে স্বীকৃত। গ্রী কর্তৃক বাজারজাতকৃত এয়ারকন্ডিশনার পণ্যের মান, গ্রাহক সন্তুষ্টি, বিক্রয়োত্তর সেবা, বাজার বিশ্লেষণ, রিটেইল সেলস ভলিউম এবং ভোক্তাদের অর্ন্তদৃষ্ঠি মূল্যায়নে “গ্রী” এই স্বীকৃতি অর্জন করে। সুপার ব্র্যান্ডস বাংলাদেশের সিও সাজিদ মাহবুব গ্রী’র পক্ষে ডিএমডি মোঃ নুরুল আফছার এর হাতে পুরস্কার তুলে দেন।
দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স পণ্যের উৎপাদন ও বাজারজাতকারী গ্রুপ ইলেক্ট্রো মার্ট ২৫ বছরের ও অধিক সময় ব্যাপী বাংলাদেশের বাজারে গ্রী এয়ার কন্ডিশনার বিশ্বস্ততা, সুনাম ও আস্থার সাথে সরবরাহ ও বাজারজাত করছে।
বিগত ১৫ বছর যাবৎ গ্রাহক, শুভানুধ্যায়ী ও ভোক্তাদের অফুরন্ত ভালোবাসা, আস্থা এবং নির্ভরতার ফলস্বরুপ গ্রী বাংলাদেশের এয়ারকন্ডিশনার বাজারে নাম্বার ওয়ান স্থান দখল করে আছে। প্রতিটি স্বীকৃতিই নতুন দায়বদ্ধতা সৃষ্টি করে যা আগামীর প্রতিটি মুহুর্তে আমাদেরকে আরো দায়িত্বশীল ও কর্ম অনুপ্রেরণা যোগাবে। বিগত সময়ে গ্রাহক, শুভানুধ্যায়ী ও ভোক্তাদের অটল আস্থা এবং নির্ভরতার প্রতি জানাই গভীর কৃতজ্ঞতা।
গ্রী এয়ারকন্ডিশনার বর্তমান মার্কেট শেয়ার ৬০ শতাংশ। অত্যাধুনিক প্রযুক্তি ওপরিবেশ বান্ধব নতুন নতুন সিরিজের এয়ারকন্ডিশনার দেশেই উৎপাদন, সরবরাহ ও বাজারজাতকরণ করেছে ইলেক্ট্রো মার্ট গ্রæপ। বর্তমানে দেশে প্রায় ১০০ টি’র ও অধিক সিরিজের গ্রী ব্র্যান্ড এয়ারকন্ডিশনার বাংলাদেশের সকল সেলস এন্ড ডিসপ্লে সেন্টার, রিটেইল শো-রুম এবং পার্টনার শো-রুম সহ সর্বত্র পাওয়া যাচ্ছে। উল্লেখ্য গ্রী এসি বিল্ড ইন ইনভার্টার টেকনোলজি সমৃদ্ধ এবং পরিবেশবান্ধব। বিজ্ঞপ্তি