সীতাকুন্ডে হামলায় সাবেক কাউন্সিলর আহত

4

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে বর্তমান কাউন্সিলর বদিউল আলম জসিমের সমর্থকদের হামলায় আহত হন সাবেক কাউন্সিলর মাইমুন উদ্দিন মামুন। গতকাল শনিবার দুপুরে সীতাকুন্ড পৌরসদর ২ নম্বর ওয়ার্ড পন্থিছিলা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
জানা গেছে, আগামী ১ নভেম্বর পন্থিছিলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন হবে। এ লক্ষ্যে তফসিল ঘোষণা করেছে এডহক কমিটি এবং ফরম বিক্রিও শুরু হয়।
গতকাল সকাল থেকে ফরম বিক্রি করে স্কুল কর্তৃপক্ষ। দুপুরের দিকে সাবেক কাউন্সিলর মামুনের এক সমর্থক ফরম কেনার জন্য যেতে চাইলে বর্তমান কাউন্সিলর জসিমের সমর্থকরা বাঁধা দেন। এরপরই সাবেক কাউন্সিলর ঘটনাস্থলে এলে শুরু হয় বাক-বিতন্ডা। এক পর্যায়ে বর্তমান কাউন্সিলরের সমর্থকরা সাবেক কাউন্সিলরের উপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে বদিউল আলম জসিম বিষয়টি অস্বীকার করে বলেন, দীর্ঘদিন ধরে উনি স্কুল কমিটির সভাপতির পদ জোর করে ধরে রেখেছেন। এখন এডহক কমিটি নির্বাচন করবে। সাবেক কাউন্সিলরের উপর হামলার খবর শুনে আমি ঘটনাস্থলে যাই। কিন্তু তখন কাউকে পাইনি। কে বা কারা হামলা করেছে আমি অবগত নই। উদ্দেশ্যমূলকভাবে উনি আমাকে জড়িয়ে আমার রাজনৈতিক অর্জন ম্লান করতে চান।
অপরদিকে মাইমুন উদ্দিন মামুনকে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ না করায় তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।
সীতাকুন্ড মডেল থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সাবেক কাউন্সিলর। বিষয়টি তদন্ত সাপেক্ষে মামলা আকারে নথিভুক্ত করবো।