সীতাকুন্ডে প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে হুইল চেয়ার বিতরণ

3

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ড উপজেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্দ্যোগে প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে অনুদানের চেক, হুইল চেয়ার ও কমোড চেয়ার বিতরণ করা হয়েছে। উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. শাহাদাত হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন আলহাজ দিদারুল আলম এমপি। তিনি বলেন, সরকারের কোন বিষয় আপনাদের ভাল না লাগলে সমালোচনা করতে থাকেন। কিন্তু কোন ভালো কাজের প্রশংসা তো করেন না। দুটোই করার অভ্যাস করতে হবে।
সম্প্রতি উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে অনুদানের চেক, হুইল চেয়ার ও কমোড চেয়ার বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। উপজেলা সমাজ সেবা কর্মকর্তা লুৎফুন নেছা বেগমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আল মামুন। এছাড়াও উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা আলম সরকার,ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন, মুরাদপুরের চেয়ারম্যান রেজাউল করিম বাহারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে সমাজ সেবা মন্ত্রণালয়ের অর্থায়নে ৩৩টা হুইল চেয়ার, ৫টি কমোড চেয়ার, এতিম খানা, ধর্মীয় প্রতিষ্ঠান, অসহায়দের মাঝে সহায়তা হিসাবে সর্বমোট ২৫ লাখ টাকার সরঞ্জাম ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।